• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি প্রত্যেক কেন্দ্রে ৫০০ সন্ত্রাসী নিয়োগ দেবে : কাদের

  নিজস্ব প্রতিবেদক

৩০ জানুয়ারি ২০২০, ১৫:১৫
ওবায়দুল
ওবায়দুল কাদের (ফাইল ফটো)

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি জনসমর্থন না পেয়ে বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, তারা প্রত্যেক ভোট কেন্দ্রে ৫০০ সন্ত্রাসী নিয়োগ করবে। আমরা এটা জানতে পেরেছি।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্লিন ইমেজের দুজন মেয়র প্রার্থীকে মনোনয়ন দিয়েছে। আমরা আশা করছি, আমাদের প্রার্থীরাই নির্বাচনে বিজয়ী হবেন।

কাদের বলেন, বিএনপি ভোটে হেরে যাওয়ার ভয়ে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। তারা নির্বাচন বানচালের মতো চক্রান্ত করে চলেছে। বিএনপি আসলে সুষ্ঠু ভোট চায় না। বিএনপির কাছে নির্বাচন মানেই হলো ভোট কেন্দ্র দখল, জাল ভোট এবং ভোট চুরি।

জনগণ যাতে সুষ্ঠুভাবে ভোটাধিকার প্রয়োগ করতে পারে এবং নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রাখতে নির্বাচন কমিশনের (ইসি) প্রতি আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

আরও পড়ুন : বহিরাগতদের কেন্দ্রে আনার পাঁয়তারা চলছে : আতিকুল

তিনি বলেন, জনগণ সুষ্ঠুভাবে ভোট দিতে পারে সে জন্য ইসি প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে আমরা আশা করছি। পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করবেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের ব্যাপক উন্নয়ন হয়, যা প্রমাণিত। উন্নয়নের মাধ্যমে আওয়ামী লীগ দেশের মানুষের মন জয় করতে পেরেছে। যা দেখে বিএনপির মোটেই ভালো লাগছে না।

এ সময় উপস্থিত ছিলেন—আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি এম মোজাম্মেল হক প্রমুখ।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড