• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাহবুব যা ‘বলেন’ কাদের তা জীবনেও শোনেননি

  নিজস্ব প্রতিবেদক

২৭ জানুয়ারি ২০২০, ১৬:১৫
ওবায়দুল কাদের
নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার ও ওবায়দুল কাদের (ছবি : সংগৃহীত)

বিএনপি যে সুরে কথা বলে, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারও একই সুরে কথা বলেন; এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, এমন কথা জীবনেও শুনিনি।

সোমবার (২৭ জানুয়ারি) সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ইসির অভ্যন্তরে লেভেল প্লেয়িং ফিল্ড নেই, এটা আজগুবি কথা। জীবনেও এমন কথা শুনিনি।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার যে বক্তব্য দিয়েছেন তা সঠিক নয়। তিনি যা বলেছেন সেটি তার মনগড়া কথা। নির্বাচন কমিশনে কখনো লেভেল প্লেয়িং ফিল্ড থাকে না। কোন দেশে এটি আছে তা আমারা জানা নেই।

তিনি বলেন, বিএনপি মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের গণসংযোগে হামলার ঘটনাটি অনাকাঙ্ক্ষিত। আমরা সিসি টিভির ফুটেজ দেখে অপরাধীদের শনাক্ত করে ব্যবস্থা নেব।

বিএনপির কমিশনার প্রার্থীদের পুলিশ হয়রানি করছে, এ বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে তিনি বলেন, সরকারের পক্ষ থেকে আমরা পুলিশকে এই ধরনের কোনো নির্দেশনা দেইনি। তাছাড়া পুলিশ এখন নির্বাচন কমিশনের নির্দেশে চলছে। তাই তাদের অভিযোগগুলো অন্ধকারে ঢিল ছোড়ার মতো। এর কোনো ভিত্তি নেই।

আরও পড়ুন : তাবিথের নির্বাচনি ইশতেহার প্রকাশ

ইভিএম বিষয়ে কাদের বলেন, ইভিএমের বিষয়ে বিএনপির দায়ের করা রিট হাইকোর্ট খারিজ করে দিয়েছে। এই সিস্টেম নিয়ে বিতর্কের আর কোনো সুযোগ নাই।

করোনা ভাইরাস সম্পর্কে কাদের বলেন, করোনা ভাইরাস সম্পর্কে নেওয়ার পদক্ষেপ কেবিনেটকে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী।

ওডি/নূর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড