• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

এডজেক্টিভ হয়ে কাজ করবেন তাপস : রুবানা হক

  নিজস্ব প্রতিবেদক

২৪ জানুয়ারি ২০২০, ০৬:৪৫
ড. রুবানা হক
ড. রুবানা হক (ছবি : সংগৃহীত)

‘আপনি শুধু নাউন বা প্রোনাউন না, আপনি এডজেক্টিভ এবং ভার্ব হিসেবেও কাজ করবেন। আমরা ঢাকার জন্য আশা করি পরবর্তীকালে যারা আসবেন তারা যেন বলেন, আমরা তাপসের মতো মেয়র চাই। তার কাছ থেকে আমাদের প্রত্যাশা অনেক।’

আসন্ন ডিএসসিসি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার তাপসকে নিয়ে এমন আশাবাদ ব্যক্ত করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রয়াত মেয়র আনিসুল হকের সহধর্মিণী, পোশাক প্রস্তুত ও রপ্তানিকারকদের শীর্ষ সংগঠন বিজিএমইএ-এর সভাপতি ড. রুবানা হক।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) রাতে রাজধানীর জিগাতলায় বর্ডার গার্ড অব বাংলাদেশের (বিজিবি) ব্যাঙ্কুয়েট হলে বিজিএমইএ, বিটিএমইএ এবং বিকেএমইএর আয়োজনে ‘শহর নিয়ে ব্যবসায়ীদের প্রত্যাশা’ শীর্ষক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রুবানা হক বলেন, যারা নেতৃত্ব দেন তারা কোনো অহংকার করেন না। কিন্তু তাদের আশেপাশে যারা থাকেন তাদের অবস্থাটা এমন হয় যে তারা মানুষের সঙ্গে অহংকার দেখানো শুরু করেন। আমরা যেন সেই দোষে তাকে দুষ্ট না করি।

প্রয়াত মেয়র আনিসুল হক সম্পর্কে তিনি বলেন, আনিস খুব সাধারণ ঘরের একজন মানুষ ছিলেন। আমাদের প্রত্যাশাও খুব বেশি ছিল না। আনিস যখন এফবিসিসিআই এবং বিজিএমইএর সভাপতি ছিলেন তখন অত বড় নেতা ছিলেন না। কিন্তু যখন দেশের জন্য সেবা করার সুযোগ পেলেন, যখন নগরবাসীকে দেওয়ার জন্য সুযোগ আসলো, তখন তার নগরীকে দেওয়া এবং চলে যাওয়াটা খুবই সুন্দর ছিল। কিছুদিন সে বেঁচে থাকলে কী হতো জানি না, তবে এটা ঠিক আনিস আমাকে সঙ্গে নিয়ে রাত-বিরাতে শহরে ঘুরে বেড়াতেন। দেখতেন কোথায় কোনো সমস্যা আছে কি না?

আরও পড়ুন : চুলায় নয়, শিল্পে গ্যাস দেব : প্রতিমন্ত্রী

তিনি আরও বলেন, অহেতুক তোষামোদ যেন আমরা কাউকে না করি। অবশ্য তাপস ভাইকে এটা বলা বাতুলতা মাত্র। কারণ তিনি এখনো আমাদের একজন নেতা। আমি আমার অন্তঃস্থল থেকে তাপস ভাইকে অনেক শুভেচ্ছা জানাই। তার জন্য শুভ কামনা।

ওডি/নূর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড