• রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

তাবিথের ওপর হামলার তীব্র নিন্দা জানালেন ফখরুল

  নিজস্ব প্রতিবেদক

২১ জানুয়ারি ২০২০, ২০:৩৮
ফখরুল
মির্জা ফখরুল ইসলাম আলমগীর (ফাইল ফটো)

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে, ক্ষমতাসীন শাসকগোষ্ঠীর সন্ত্রাসী বাহিনী ততই হিংস্র ও বেপরোয়া হয়ে উঠছে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) বিভিন্ন গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মির্জা ফখরুল এসব কথা বলেন।

ডিএনসিসি নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি এই বিবৃতি দেন।

আজ বেলা সাড়ে ১১টার দিকে মিরপুরের গাবতলী বাজার এলাকায় গণসংযোগ করতে গিয়ে তাবিথ আউয়াল হামলার শিকার হন। হামলায় তাবিথসহ বিএনপির প্রায় ২০ জন নেতাকর্মীরা আহত হন।

মির্জা ফখরুল বলেন, ঢাকা সিটি নির্বাচন যতই ঘনিয়ে আসছে, শাসকগোষ্ঠীর সন্ত্রাসী বাহিনী ততই হিংস্র ও বেপরোয়া হয়ে উঠছে। আজকে ডিএনসিসি নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের শান্তিপূর্ণ নির্বাচনি প্রচার-প্রচারণায় সন্ত্রাসীদের হামলা পূর্বপরিকল্পিত এবং কাপুরুষোচিত। সিটি নির্বাচনকে একতরফাভাবে অনুষ্ঠিত করে নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়ী করার জন্যই প্রতিদিন বিএনপির প্রার্থীদের প্রচারণায় হামলা চালাচ্ছে আওয়ামী সন্ত্রাসীরা।

আরও পড়ুন : বিএনপির গণজোয়ার দাবি দিবাস্বপ্ন : কাদের

তিনি বলেন, নিউজ কাভারেজের দায়িত্বে থাকা সাংবাদিকরাও সশস্ত্র সন্ত্রাসীদের হাত থেকে রেহাই পাচ্ছেন না। দেশ এখন গণতন্ত্রহীন, জনগণের দ্বারা নির্বাচিত নয় বলেই সরকার বিরোধী দল ও মতকে গ্রাহ্য করছে না। জনগণের কল্যাণ নয়, বরং ক্ষমতার দাপটে ত্রাস সৃষ্টির মাধ্যমে ভোট ডাকাতি ও ভোট কারচুপি করে গোটা দেশকে নিজেদের সম্পত্তি বানাতে চায় তারা।

আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনকে সুষ্ঠু ও ভয়ভীতিমুক্ত করতে নির্বাচন কমিশন (ইসি) সহ সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ওডি/টিএএফ

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড