• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোনো অভিযোগ করতে চাই না : আতিকুল

  নিজস্ব প্রতিবেদক

২০ জানুয়ারি ২০২০, ১৬:২৮
আতিকুল ইসলাম
আতিকুল ইসলাম (ছবি : সংগৃহীত)

বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের অভিযোগ বিষয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, আমার প্রতিপক্ষ, আমার ভাতিজা তাবিথ আউয়াল বলেছেন- আমি আচরণবিধি লঙ্ঘন করছি। উনি আচরণবিধি লঙ্ঘনের কথা বলবেন, আর আমি বলব কীভাবে এলাকার উন্নয়ন করা যায়। আমি কোনো অভিযোগ করতে চাই না, আমি চাই মানুষের সমস্যা কীভাবে সমাধান করা যায়।

সোমবার (২০ জানুয়ারি) খিলক্ষেত রেলগেট এলাকায় নির্বাচনি প্রচারণা ও গণসংযোগের সংক্ষিপ্ত পথসভায় তিনি এসব কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, মানুষের প্রত্যাশা সকল সেবা সংস্থার কাজ তড়িৎগতিতে হোক, ভোগান্তি কম হোক। আমরা নির্বাচিত হলে সবার আগে সকল সেবা সংস্থার মধ্যে সমন্বয়সাধনের চেষ্টা করব। নির্বাচিত হলে সিটি করপোরেশনকে যেমন জবাবদিহিতার মধ্যে আনতে চাই, তেমনি ওয়াসাসহ সকল সেবা সংস্থাকেও জবাবদিহিতার মধ্যে আসতে হবে।

তিনি বলেন, মানুষ ভোগান্তির জন্য সিটি করপোরেশনের কাছে তাদের সমস্যার কথা বলবে, মানুষ চায় সিটি করপোরেশন সমন্বয় করুক। তাই আমরা চেষ্টা করব সকল সেবা সংস্থাকে কীভাবে জবাবদিহিতার মধ্যে আনা যায় সে বিষয়ে পদক্ষেপ গ্রহণ করতে।

আরও পড়ুন : দেখিয়ে দিব তরুণরাও পারে : ইশরাক

তিনি আরও বলেন, আপনাদের ভোটে যদি নির্বাচিত হই তাহলে অবৈধ দখল উচ্ছেদ করব। এখানে কোনো বাজার নেই, রাস্তার ওপর বাজার বসে। অবশ্যই একটি এলাকার জন্য বাজার খুবই গুরুত্বপূর্ণ। তাই কথা দিতে চাই, যদি নির্বাচিত হই এই এলাকায় একটি অত্যাধুনিক বাজার, শিশুদের জন্য খেলার মাঠ, একটি কমিউনিটি সেন্টার নির্মাণ করে দেব ইনশাআল্লাহ্।

নতুন তারিখ অনুযায়ী আগামী ১ ফেব্রুয়ারি ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

ওডি/নূর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড