• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোট ডাকাতি করতে এলে হাত কেটে দেবেন : রব

  নিজস্ব প্রতিবেদক

২০ জানুয়ারি ২০২০, ১৫:২৫
আ স ম আব্দুর রব
আ স ম আব্দুর রব (ছবি : সংগৃহীত)

জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ও জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব বলেছেন, এবার ভোট ডাকাতি করতে এলে হাত কেটে দেবেন। নিজেদের ভোটাধিকার নিজেদেরই রক্ষা করতে হবে। সবাইকে ভোট দিতে আসতে হবে।

সোমবার (২০ জানুয়ারি) দুপুরে রাজধানীর মিরপুর ৬ নম্বর সেকশনে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের গণসংযোগে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

আ স ম আবদুর রব বলেন, আপনারা দেখেছেন গত ৩০ তারিখ ভোট ডাকাতি করে নিয়েছে। এবার ভোটকেন্দ্রে এসে আপনাদের ভোট আপনাদের রক্ষা করতে হবে। যারা ভোট ডাকাতি করতে আসবে তাদের হাত কেটে দেবেন। ১ তারিখ যদি ভোট হয় আর আপনারা ভোট দিতে পারেন তবে তাবিথ আউয়াল নির্বাচিত হবেন।

আরও পড়ুন : দেখিয়ে দিব তরুণরাও পারে : ইশরাক

তিনি বলেন, ১ তারিখের লড়াই গণতন্ত্রের লড়াই। একটা ভোট খালেদা জিয়াকে মুক্ত করার জন্য, গণতন্ত্রকে মুক্ত করার জন্য, হাজার হাজার কর্মীকে জেল থেকে মুক্ত করার জন্য, লাখ লাখ মামলা প্রত্যাহারে সহযোগিতা করবে। সবাই ১ তারিখে আসবেন, ভোট দেবেন। সবাইকে শক্তভাবে ভোটাধিকার প্রয়োগের আহ্বান জানান তিনি।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ওডি/নূর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড