• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

তাবিথের পোস্টার লাগাবেন আতিক

  নিজস্ব প্রতিবেদক

১৬ জানুয়ারি ২০২০, ১৪:৫৮
আতিকুল
মিরপুর ১২ নম্বর সেকশনে নির্বাচনি সভায় বক্তব্য দিচ্ছেন আতিকুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

আমরা বিরোধী পক্ষের কারও পোস্টার ছিঁড়ব না উল্লেখ করে ডিএনসিসির আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম বলেন, আপনার পোস্টার দিন, আমি লাগিয়ে দেব। আমার কোনো নেতাকর্মী বা সমর্থক আপনাদের পোস্টার ছিঁড়েনি, ছিঁড়বেও না।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুরে মিরপুর আলুব্দী ঈদগাহ ময়দান থেকে সপ্তম দিনের গণসংযোগ শুরুর আগে সংক্ষিপ্ত পথসভায় তাবিথ আউয়ালের উদ্দেশ্যে এ কথা বলেন তিনি।

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগের জবাবে আতিক বলেন, ‘পুরো ঢাকা শহরে তাবিথ আউয়ালের কত পোস্টার। আমাদের নেতারা যদি পোস্টার ছিঁড়ত, তাহলে তাবিথ আউয়ালের একটি পোস্টারও দেখা যেত না। আমি আপনাকে (তাবিথ আউয়াল) বলছি আপনার পোস্টার দিন, আমি লাগিয়ে দেব। একটি পোস্টারও ছিঁড়বে না। এসব অভিযোগ না করে শেষ পর্যন্ত মাঠে থাকেন।’

এ সময় তিনি সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম বৃহৎ উৎসব সরস্বতী পূজা উপলক্ষে নির্বাচন পেছানোর দাবির সঙ্গে একমত পোষণ করেন।

বৃহস্পতিবার দিনব্যাপী মিরপুর ১২ নম্বরের আলুব্দী ঈদগাহ ময়দানের পাশ থেকে সেকশন ১১, পলাশনগর, সেকশন ১২, পল্লবী, মিল্কভিটা এলাকায় গণসংযোগ চালাবেন আতিকুল ইসলাম।

এর আগে গত শুক্রবার থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম উত্তরা ৪ নম্বর সেক্টরের ৮ নম্বর রোডের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেন। আজ ৭ম দিনের মতো গণসংযোগ চলছে তার।

এ সময় তার নির্বাচনি প্রচারণায় উপস্থিত ছিলেন— আওয়ামী লীগের সাংগঠনিক এসএম কামাল হোসেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বুজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এ মান্নান কচি, সাবেক সংরক্ষিত সংসদ সদস্য সাবিনা আক্তার তুহিন, নাজমা আক্তার, আমির হোসেন মোল্ল্যাহসহ কেন্দ্রীয় ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

ওডি/এমআই

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড