• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

২৪ ঘণ্টা খোলা থাকবে নগর ভবন : তাপস

  নিজস্ব প্রতিবেদক

১৪ জানুয়ারি ২০২০, ১৫:১৮
তাপস
দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী শেখ ফজলে নূর তাপস (ছবি : সংগৃহীত)

ভোটে মেয়র নির্বাচিত হলে জনগণের জন্য ২৪ ঘণ্টা নগর ভবন খোলা রাখার প্রত্যয় ব্যক্ত করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী শেখ ফজলে নূর তাপস।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) কামরাঙ্গীরচরের ঝাউচর বড় মসজিদ সংলগ্ন ৫৫ নম্বর ওয়ার্ডের চৌরাস্তা মোড়ে প্রচারণা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

তাপস বলেন, নগরবাসীর জন্য নিয়োজিত হয়ে কাজ করব। আমি নির্বাচিত হতে পারলে বছরের ৩৬৫ দিন, সপ্তাহের সাত দিন, দিন-রাত ২৪ ঘণ্টা আপনাদের জন্য নিবেদিত থাকব।

নিজের মার্কা নৌকায় ভোট চেয়ে আওয়ামী লীগের এ মেয়রপ্রার্থী বলেন, আসুন আমাদের ঢাকাকে আমরাই গড়ি। অবহেলিত এই কামরাঙ্গীরচরকে উন্নত ঢাকায় পরিণত করি। এখানকার রাস্তাঘাট, অলি-গলি সব কিছুই উন্নত হবে। এজন্য আপনারা সবাই নৌকায় ভোট দিন।

পরে তাপস ডিএসসিসির ৫৬ ও ৫৭ নম্বর ওয়ার্ডে নির্বাচনি প্রচারণা চালান। এ সময় আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রচারণায় অংশ নেন।

তাপসের সঙ্গে ছিলেন—আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মুকুল বোস, হাজী আবুল হাসনাত, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আকতার হোসেন প্রমুখ।

নির্বাচন কমিশনের তফসিল অনুসারে, আগামী ৩০ জানুয়ারি ডিএসসিসি ও ডিএনসিসির (ঢাকা উত্তর সিটি করপোরেশন) নির্বাচন অনুষ্ঠিত হবে।

ওডি/এমআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড