• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নৈরাজ্য সৃষ্টি করে লাভ হবে না, বিএনপিকে নাসিম

  অধিকার ডেস্ক

১৬ ডিসেম্বর ২০১৯, ০৫:৪৯
মোহাম্মদ নাসিম
মোহাম্মদ নাসিম ( ফাইল ফটো )

বিএনপির এক দফা রফা হয়ে গেছে মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন, নৈরাজ্য সৃষ্টি করে লাভ হবে না। তাদের নেত্রীকে মুক্ত করতে হলে আইনের পথে থাকতে হবে।

রবিবার (১৫ ডিসেম্বর) বিকালে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন সফল করার লক্ষ্যে গঠিত সাজসজ্জা উপকমিটি, শৃঙ্খলা উপকমিটি ও খাদ্য উপকমিটির বৈঠকে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, ভয়মুক্ত বাঙালি, ভয়মুক্ত শেখ হাসিনা। কোনো চক্রান্ত শেখ হাসিনার অগ্রযাত্রাকে রোধ করতে পারবে না। একই সঙ্গে কোনো অপশক্তি আওয়ামী লীগের অগ্রযাত্রাকে রোধ করতে পারেনি, ভবিষ্যতেও পারবে না।

তিনি বলেন, আসন্ন কাউন্সিলে শেখ হাসিনার নেতৃত্বে একটি গতিশীল শক্তিশালী আওয়ামী লীগ গড়ে তোলা হবে। যেখানে নবীন-প্রবীণের সমন্বয় ঘটবে। সব কাউন্সিলর, ডেলিগেট ও অতিথিদের যথাযোগ্য মর্যাদায় ২০ ডিসেম্বর বরণ করে নেওয়া হবে।

বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মঞ্চ ও সাজসজ্জা উপকমিটির আহ্বায়ক জাহাঙ্গীর কবির নানক, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও খাদ্য উপকমিটির আহ্বায়ক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমসহ আরও অনেকে।

ওডি/এসএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড