• শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেশকে অস্থিতিশীল করার চেষ্টা চলছে : স্বাস্থ্যমন্ত্রী 

  মানিকগঞ্জ প্রতিনিধি

১৪ ডিসেম্বর ২০১৯, ০০:৫৩
স্বাস্থ্যমন্ত্রী
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক (ছবি: সংগৃহীত)

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিভিন্ন কাজের অবদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছেন ও পুরস্কার লাভ করেছেন। তারপরও ষড়যন্ত্রের শেষ নেই, ষড়যন্ত্র চলছেই। রাষ্ট্রীয় পর্যায় ও আন্তর্জাতিক পর্যায়ে ষড়যন্ত্র হচ্ছে। পেট্রোল বোমা দিয়ে ষড়যন্ত্র হয়েছিল, গ্রেনেড হামলার মাধ্যমে ষড়যন্ত্র হয়েছিল।

শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকালে মানিকগঞ্জ সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে ১৫ দিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলা উদ্বোধন শেষে এসব কথা বলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক। এ সময় তিনি আরও বলেন, রোহিঙ্গাদের আমাদের দেশে কিভাবে ঠেলে দেওয়া হয়েছে। আবার সেই রোহিঙ্গাদের মাধ্যমেই দেশে কিভাবে একটি অস্থিতিশীল অবস্থা সৃষ্টির চেষ্টা চলছে। তারপরও বঙ্গবন্ধু কন্যা সাহসী পদক্ষেপ নিয়ে এগিয়ে চলছেন। গ্রেনেড হামলায় দোষীদের বিচার করেছেন, বঙ্গবন্ধুর খুনিদের বিচার করেছেন এবং মুক্তিযুদ্ধের বিরোধী রাজাকার, আলবদরদের বিচার করেছেন এবং এখনো বিচার কার্যক্রম চলমান রেখেছেন।

জেলা আ.লীগ সভাপতি ও বিজয় মেলা উদযাপন কমিটির সভাপতি এডভোকেট গোলাম মহীউদ্দিনের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সালাম, সহ-সভাপতি ও মেলা উদযাপন কমিটির সদস্য সচিব এডভোকেট আব্দুল মজিদ ফটো, জেলা আ.লীগের সহ-সভাপতি এবিএম হেলাল উদ্দিন, মো. রমজান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার তবারক হোসেন লুডু প্রমুখ।

'মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হোক আজকের প্রজন্ম' এই শ্লোগানকে সামনে রেখে শুরু হওয়া ১৫ দিনব্যাপী বিজয় মেলা শেষ হবে আগামী ২৭ ডিসেম্বর। মেলায় প্রতিদিন মুক্তিযুদ্ধের বিষয়ে আলোচনাসভা ও নানা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। সার্কাস, পুতুলনাচ, শীতের পোশাক, কসমেটিকস সহ মেলায় নানা ধরনের ২ শতাধিক স্টল বসেছে।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড