• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেখতে দেখতে ১১ বছর, আন্দোলন কবে?

  খুলনা প্রতিনিধি

১০ ডিসেম্বর ২০১৯, ১৮:৩৮
খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ওবায়দুল কাদের
খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ওবায়দুল কাদের (ছবি : দৈনিক অধিকার)

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চোরাবালিতে আছে, পথহারা পথিকের মতো। ইতোমধ্যে দুই উইকেট পড়েছে, আরও পড়বে। আন্দোলনের ডাক দেয় শুনি, দেখতে দেখতে এগারো বছর। আন্দোলন হবে কোন বছর?

মঙ্গলবার (দুপুরে) খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিএনপির রাজনীতি এখন নালিশ আর প্রেস বিফ্রিংয়ের মধ্যে সীমাবদ্ধ উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দুর্নীতিবাজ বিএনপিকে দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না।

এ সময় নিজ দলের নেতাদের উদ্দেশে তিনি বলেন নতুনদের নেতৃত্বে আসার সুযোগ দিতে হবে। দুঃসময়ের নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে জানিয়ে তিনি বলেন, বসন্তের কোকিলরা যেন দলে ঢুকতে না পারে সে দিকে খেয়াল রাখতে হবে।

ওবায়দুল কাদের আরও বলেন, টেন্ডারবাজ, মাদক ব্যবসায়ী, ভূমিদস্যু, দুর্নীতিবাজ ও সন্ত্রাসীরা সাবধান। তাদের বিরুদ্ধে শেখ হাসিনার ডাইরেক্ট অ্যাকশন শুরু হয়েছে। সবাই নজরদারিতে আছে। সতর্ক ও শুদ্ধ হয়ে যান। আওয়ামী লীগে দূষিত রক্তের প্রয়োজন নেই।

বিএনপির মহাসচিবকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনার মুখে দুর্নীতি বিরোধী কথা শুনলে হাসি পায়। এ যেন ভুতের মুখে রাম নাম। আপনাদের সময়ে দেশ দুর্নীতিতে পাঁচবার চ্যাম্পিয়ন হয়েছিল। মুক্তিযুদ্ধের বাংলাদেশে বিএনপিকে আর ক্ষমতায় আসতে দেবে না আওয়ামী লীগ।

সম্মেলনে আরও অতিথি হিসেবে ছিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন। সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন মহানগর আ. লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। সভাপতিত্ব করেন জেলা আ. লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ। সম্মেলন পরিচালনা করেন মহানগর আ. লীগের সাধারণ সম্পাদক ১৪ দলের সমন্বয়ক ও সাবেক সংসদ সদস্য মিজানুর রহমান মিজান এবং জেলা আ’লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট সুজিত অধিকারী। বিশেষ অতিথি ছিলেন আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ও আ. লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ড. মসিউর রহমান।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড