• শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেদার মুক্তির দাবিতে কাকরাইলে বিক্ষোভ মিছিল

  অধিকার ডেস্ক

০৯ ডিসেম্বর ২০১৯, ১৪:৫৩
স্বেচ্ছাসেবক দল
ছবি : সংগৃহীত

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী কারাবন্দি বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে দলটির অঙ্গসংগঠন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এ বিক্ষোভ মিছিল করে তারা।

সোমবার (৯ ডিসেম্বর) বেলা ১১টা ৩০ মিনিটে সংগঠনের সভাপতি শফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েলের নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল হয়। কাকরাইল থেকে শুরু হয়ে মিছিলটি মালিবাগ মোড়ে গিয়ে শেষ হয়।

এ বিষয়ে মিছিলে অংশগ্রহণ করা স্বেচ্ছাসেবক দলের সাবেক দপ্তর সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চু জানান, বিক্ষোভ মিছিলে নেতাকর্মীদের উপস্থিতি বেশি হওয়ায় শান্তিপূর্ণ মিছিলে পুলিশ বাধা দেয়নি। এমনকি ওই এলাকায় পুলিশের উপস্থিতিও কম দেখা গেছে।

বিক্ষোভে অন্যান্যের মধ্যে আরও অংশ নেন- স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক সাদরেজ জামান, মহানগর দক্ষিণের সভাপতি এস এম জিলানী, সাবেক যুগ্ম সম্পাদক আনু মো. শামীম, সাবেক দপ্তর সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চু, দক্ষিণের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উত্তরের সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হক রিয়াজ, দক্ষিণের সিনিয়র সহসভাপতি রফিক হাওলাদার, সাংগঠনিক সম্পাদক সাদ মোর্শেদ পাপ্পা সিকদারসহ কেন্দ্রীয় ও মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতারা।

ওডি/এএস

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড