• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কর্মীকে আঁচড় দিলেও ঘুমাতে দেবেন না শামীম!

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

০৭ ডিসেম্বর ২০১৯, ২২:১৩
সংসদ সদস্য শামীম ওসমান
সংসদ সদস্য শামীম ওসমান (ফাইল ফটো)

সংসদ সদস্য শামীম ওসমানের কোনো কর্মীর গায়ে কেউ আঁচড় দিলেও ওই ব্যক্তি শান্তিতে ঘুমাতে পারবেন না! শনিবার (৭ ডিসেম্বর) নারায়ণগঞ্জে এ হুঙ্কার দিয়েছেন আলোচিত এ আওয়ামী লীগ নেতা।

তিনি বলেন, আমি বেঁচে থাকতে আমার কোনো কর্মীর গায়ে কাউকে আঁচড় দিতেও দেব না। কেউ আমার কর্মীর গায়ে আঁচড় দিলে নারায়ণগঞ্জের মাটিতে ১ ঘণ্টাও শান্তিতে ঘুমাতে পারবে না।

এ দিন দুপুরে ফতুল্লা থানা আওয়ামী লীগের সম্মেলনে বক্তৃতা করেন শামীম ওসমান। সম্মেলনে শামীম ওসমান বলেন, আমরা অনেক ধৈর্য ধরেছি, চুপ থেকেছি, কিন্তু আর নয়। আমি বেঁচে থাকতে আমার কর্মীর গায়ে কাউকে আঁচড় দিতেও দেব না। আমার কর্মীর গায়ে কেউ আঁচড় দিলে, কেউ যদি মনে করেন নারায়ণগঞ্জ শান্ত থাকবে, তাহলে আপনি বোকার রাজ্যে বাস করছেন।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ এখন চারণভূমি। যারা ওয়ান-ইলেভেন এনেছিল, তারা নারায়ণগঞ্জে ঘন ঘন আসছে। র‌্যাব, দুর্নীতিবাজ অফিসার ও বাইরের লোকের কারণে নারায়ণগঞ্জের বদনাম হয়। নারায়ণগঞ্জের মানুষ বদনাম করে না।

তিনি বলেন, নারায়ণগঞ্জে খেলবেন না। ওই রকম খেলা শুরু হলে ফতুল্লার নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে। তখন নারায়ণগঞ্জের মাটি আর দেখা যাবে না। শুধু মাথা আর মাথা দেখা যাবে। আমি জানি, সবাই প্রস্তুত রয়েছে। ডাকলে সবাই চলে আসবে।

প্রায় ২৩ মাস আগে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর ওপর একটি হামলা হয়। ওই ঘটনায় অস্ত্রধারী নিয়াজুল ইসলাম খানসহ ৯ জনের বিরুদ্ধে বুধবার (৪ ডিসেম্বর) মামলা হয়েছে। এ মামলা প্রসঙ্গে শামীম ওসমান বলেন, আমাকেও এ মামলায় আসামি করা হয়েছে। পোড় খাওয়া আওয়ামী লীগের নেতাকর্মীদেরও আসামি করা হয়েছে। এটা ষড়যন্ত্রের অংশ।

প্রশাসনের উদ্দেশে তিনি বলেন, আপনারা তদন্ত করেন। মনে করলে আমাকেও ধরতে পারেন। আমার কারণে ওই ঘটনা ঘটে থাকলে মূল আসামি তো আমি।

সম্মেলনে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল সভাপতিত্ব করেন। জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধান অতিথি ছিলেন। এছাড়া মহানগর আওয়ামী লীগের সহসভাপতি চন্দন শীল, সাধারণ সম্পাদক খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, জেলা কৃষক লীগের সভাপতি নাজিম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

ওডি/এমআর

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড