• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাকসু ভিপি নুরকে পেয়ে উচ্ছ্বসিত যুবলীগ নেতাকর্মীরা

  অধিকার ডেস্ক

২৫ নভেম্বর ২০১৯, ২০:৪৭
ডাকসু
ডাকসু ভিপি নুরের সঙ্গে তৃণমূল যুবলীগ নেতাকর্মীরা (ছবি : ফেসবুক থেকে)

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে শনিবার (২৩ নভেম্বর) আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের সপ্তম সম্মেলন অনুষ্ঠিত হয়ে গেল। এবার আওয়ামী যুবলীগের চেয়ারম্যান হয়েছেন শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক হয়েছেন মাইনুল হোসেন খান নিখিল। শনিবার বিকালে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে যুবলীগের সপ্তম কংগ্রেসের দ্বিতীয় অধিবেশন শেষে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এ ঘোষণাটি দেন।

যুবলীগের এই সম্মেলনে নেতাকর্মীদের ভিড় ছিল চোখে পড়ার মতো। সারা দেশ থেকে আসা কাউন্সিলররা সমাবেশস্থল সোহরাওয়ার্দী উদ্যানে উপস্থিত ছিলেন। আর তাদের সঙ্গে আসা উৎসুক নেতাকর্মীরা সমাবেশস্থলের আশপাশে অবস্থায় নেয়। এ দিন ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকাতেও যুবলীগ নেতাকর্মীদের ব্যাপক ভিড় লক্ষ করা গেছে।

শনিবার অনেকটা কাকতালীয়ভাবেই ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কেন্দ্রীয় ছাত্র সংসদের ডাকসুর সহসভাপতি (ভিপি) নুরুল হক নুরের সঙ্গে দেখা হয়ে যায় যুবলীগ নেতাকর্মীদের। ভিপি নুরকে কাছে পেয়ে তৃণমূল যুবলীগ নেতাকর্মীরা তাকে জড়িয়ে ধরেন, সেলফি তোলেন, অনেকে আবার গ্রুপ ছবিও তোলেন।

এ সময় নেতাকর্মীরা নুরুল হক নুরের সঙ্গে আন্তরিকতা নিয়ে হাতে হাত মেলান, কুশলবিনিময় করেন। ডাকসু ভিপিও যুবলীগ নেতাকর্মীদের সঙ্গে হেসে কথা বলেন, ছবি তোলেন। ভিপি নুরের সঙ্গে মিশতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেন অনেক নেতাকর্মী।

এ ঘটনাটি নিয়ে সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মশিউর রহমান সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

ঢাবি শিক্ষার্থী মশিউর রহমান ফেসবুকে লিখেছেন, সারাদিন সরকার, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের সমালোচনা করি আমরা। তবুও সেই দল করা মানুষগুলো আমাদেরই ভালোবাসে। কারণ তারা জানে সত্য সুন্দর, সত্য একদিন প্রকাশিত হবেই। এটিই তো আমাদের আন্দোলন করার সার্থকতা!

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড