• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতে যাচ্ছেন ঐক্যফ্রন্টের ৫ নেতা

  অধিকার ডেস্ক

১৭ নভেম্বর ২০১৯, ২৩:০৫
খালেদা জিয়া
হুইল চেয়ারে বসা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া (ফাইল ফটো)

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে ঐক্যফ্রন্টের পাঁচজন নেতা আগামী সোমবার (১৮ নভেম্বর) বা মঙ্গলবার (১৯ নভেম্বর) সাক্ষাৎ করতে পারেন। এরই মধ্যে আইজি প্রিজনের কাছে ওই পাঁচ নেতার নামের তালিকা দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।

ঐক্যফ্রন্টের পাঁচ নেতার নামের তালিকা এআইজি প্রিজনস সুরাইয়া আক্তারের মাধ্যমে আইজি প্রিজনসের কাছে পৌঁছে দেওয়া হয়।

রবিবার (১৭ নভেম্বর) দুপুরের দিকে ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু সাক্ষরিত একটি চিঠি আইজি প্রিজনকে পাঠানো হয়েছে।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের জন্য ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দের প্রথম পর্বে ৫ জনের নামের তালিকা দেওয়া হয়েছে।

চিঠিতে বলা হয়, সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া শারীরিকভাবে গুরুতর অসুস্থ। এরই পরিপ্রেক্ষিতে গত ২১ অক্টোবর স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের আটজন নেতা সাক্ষাৎ করেন। খালেদা জিয়া গুরুতর অসুস্থ বিধায় অত্যন্ত মানবিক কারণে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির শীর্ষ নেতৃবৃন্দের সাক্ষাতের বিষয়ে সম্মতি জ্ঞাপন করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে প্রথম পর্বে যারা সাক্ষাৎ করতে যাচ্ছেন তারা হলেন- জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতা আ স ম আব্দুর রব, জেএসডি সহসভাপতি তানিয়া রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী এবং গণফোরাম সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড