• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেদার সঙ্গে সাক্ষাতের তালিকায় নেই ড. কামাল

  অধিকার ডেস্ক

১৭ নভেম্বর ২০১৯, ১৫:২৯
জাতীয় ঐক্যফ্রন্ট

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন কারবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত পেতে আইজি প্রিজনের কাছে পাঁচ নেতার নামের তালিকা দিয়েছে সরকার বিরোধী জোট জাতীয় ঐক্যফ্রন্ট।

রবিবার (১৭ নভেম্বর) দুপুরে জোটের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টুর সই করা একটি চিঠি আইজি প্রিজনকে দেওয়া হয়। জানা গেছে, তালিকায় গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের নাম নেই।

আইজি প্রিজনের কাছে জমা দেওয়া তালিকায় থাকা জোটের পাঁচ নেতা হলেন- জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্য'র আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরাম সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া ও জেএসডির সহসভাপতি তানিয়া রব।

ঐক্যফ্রন্টের চিঠিতে উল্লেখ করা হয়, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া শারীরিকভাবে ভীষণ অসুস্থ। এ কারণে অক্টোবরের ২১ তারিখে জাতীয় ঐক্যফ্রন্টের আট সদস্যের প্রতিনিধি দল দেখা করেন স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে। মানবিক কারণে স্বরাষ্ট্রমন্ত্রী জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির শীর্ষ নেতাদের সম্মতি জ্ঞাপন করেন খালেদা জিয়ার সঙ্গে দেখা করার। তাই চলতি মাসের ১৮ অথবা ১৯ তারিখে প্রথমপর্বে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে চান ঐক্যফ্রন্টের পাঁচ নেতা।

বিষয়টি নিয়ে ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু বলেন, রবিবার বেলা ১টায় এআইজি প্রিজন সুরাইয়া আকতারের হাতে আমি নিজে চিঠি পৌঁছে দিয়েছি। তিনি আমাকে বলেছেন এ বিষয়ে ব্যবস্থা নেবেন।

সাক্ষাতের তালিকায় ড. কামাল হোসেনের নাম নেই কেন- প্রশ্নের জবাবে মিন্টু বলেন, তিনি অসুস্থ বিধায় এখন যাচ্ছেন না। তবে পরবর্তীতে তিনিও খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে যাবেন।

আরও পড়ুন : ‘নিজেকে দেশের মন্ত্রী ভাবি না, একজন কর্মী মনে করি’

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড