• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেড় বছরে ৩৩৩ সভা করেছেন তারেক রহমান

  অধিকার ডেস্ক

১৭ নভেম্বর ২০১৯, ১০:০১
তারেক রহমান
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। (ফাইল ছবি)

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নিয়ে তারেক রহমান গত দেড় বছরে দলের নেতাকর্মীদের সঙ্গে ৩ শতাধিক সভা করেছেন। এ তথ্য জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের জাতীয় স্থায়ী কমিটির বৈঠক শেষে সংবাদ সম্মেলনে ফখরুল এ তথ্য জানান।

ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইতোমধ্যে ৩৩৩টি সভা করেছেন বলে জানিয়ে ফখরুল বলেন, ‌‘এটা অত্যন্ত শ্রমের সঙ্গে, যোগ্যতার সঙ্গে করেছেন। তার অসাধারণ দক্ষতা রয়েছে। তিনি (তারেক রহমান) বিভিন্ন জেলা-উপজেলা-বিভিন্ন অঙ্গসংগঠন ও যেসব টিম রয়েছে তাদের সঙ্গে এসব সভা করেছেন। আজকের সভায় স্থায়ী কমিটির সদস্যগণ তাকে অভিনন্দন জানিয়েছেন।’

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ২০১৮ সালের ফেব্রুয়ারিতে দুর্নীতি মামলায় কারাগারে যাওয়ার পর তারেক রহমান দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ করেন। লন্ডন থেকে প্রতিনিয়ত তিনি ভিডিও কনফারেন্সে যুক্ত থেকে দলের নেতাকর্মীদের সভা করছেন। এ জন্য বিএনপির গুলশান কার্যালয় ছাড়াও নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়েও নতুন করে স্কাইপে কক্ষ তৈরি করা হয়েছে।

শনিবারের বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামের সভায়ও তারেক রহমান লন্ডন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে বৈঠকে সভাপতিত্ব করেন। বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমির সরকার, আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়,বেগম সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু প্রমুখ।

আরও পড়ুন : সকালে প্রধানমন্ত্রীকে চিঠি দেবে বিএনপি

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড