• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেদার জামিনের বিষয়ে ব্যবস্থা নিতে সংসদে প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ

  অধিকার ডেস্ক

১৫ নভেম্বর ২০১৯, ১০:২৭
খালেদা জিয়া
বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। (ফাইল ছবি)

প্রধানমন্ত্রী ও সংসদ নেতা শেখ হাসিনার কাছে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্য জামিনের বিষয়ে ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের এমপি ও বিএনপির যুগ্ম মহাসচিব হারুন অর রশীদ।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) জাতীয় সংসদে অনির্ধারিত আলোচনায় অংশগ্রহণ করে তিনি এ অনুরোধ জানান।

হারুন অর রশীদ বলেন, এখানে (সংসদে) উপস্থিত রয়েছেন সংসদ নেতা (শেখ হাসিনা)। আমি যে বিষয়টি না বললে আজকে হালকা হব না তা হলো- গত সংসদ অধিবেশনের পর সরকারের অনুমতি নিয়ে আমরা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ-খবর নিতে পিজি (বর্তমানে বিএসএমএমইউ) হাসপাতালে গিয়েছিলাম। সত্যিকার অর্থে ওনার (খালেদা জিয়া) শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ।

খালেদা জিয়ার জামিনে মুক্তির বিষয়ে বিএনপির এই সংসদ সদস্য বলেন, মাননীয় স্পিকার আপনাকে এ বিষয়টি অবহিত করতে চাই। তিনি (খালেদা জিয়া) বাংলাদেশের তিনবারের সাবেক প্রধানমন্ত্রী। উনি দীর্ঘদিন বিরোধীদলীয় নেতার দায়িত্ব পালন করেছেন। দেশে আন্দোলন সংগ্রামে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। আমি সংসদ নেতাকে বিনীতভাবে অনুরোধ করব- অন্ততপক্ষে উনার চিকিৎসার জন্য জামিনে মুক্তি দিন। উনার সুচিকিৎসার ব্যবস্থাটা আপনি গ্রহণ করুন। উনার যে বয়স, উনি চলাফেরা করতে পারেন না।

সংসদে বিএনপির যুগ্ম মহাসচিব অনুরোধ করে আরও বলেন, আমরা বিরোধীদলের সংসদ সদস্যরা যোগদান করেছি। এ সংসদে অন্ততপক্ষে বাস্তব বিষয়গুলো তুলে ধরার জন্য। আমি মাননীয় সংসদ নেতার কাছে বিষয়টি দৃষ্টিতে নিয়ে এসেছি, আমি অনুরোধ করব বিষয়টি বিবেচনার জন্য।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড