• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আওয়ামী যুবলীগে শৃঙ্খলা ফিরিয়ে আনার আহ্বান চয়নের

  অধিকার ডেস্ক

১৩ নভেম্বর ২০১৯, ০৭:৩১
চয়ন ইসলাম
ছবি : সংগৃহীত

ক্ষমতাসীন আওয়ামী লীগের অঙ্গ সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগে শৃঙ্খলা ফিরিয়ে আনার আহ্বান জানিয়েছেন সংগঠনটির সপ্তম কংগ্রেস প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম।

মঙ্গলবার (১২ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠটির সপ্তম জাতীয় কংগ্রেস সফল করার লক্ষ্যে ঢাকা ও পার্শ্ববর্তী জেলার নেতাদের সঙ্গে যৌথ সভায় তিনি এ আহ্বান জানান।

এ সময় যুব সমাজ একটি দেশের প্রাণশক্তি উল্লেখ করে চয়ন ইসলাম বলেন, দেশের যেকোনো ক্রান্তিকালে যুবারাই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পৃথিবীর বুকে বাংলাদেশ একটি মডেল রাষ্ট্র হিসেবে পরিচিতি লাভ করছে। দেশের উন্নয়নে যুব সমাজকে কাজ করতে হবে। যুব নেতৃত্বের প্রতি সাধারণ মানুষের আস্থা ও বিশ্বাস থাকতে হবে।

জাতীয় কংগ্রেস নিয়ে নির্দেশনা প্রদান করে তিনি বলেন, কংগ্রেসকে ঘিরে পোস্টার, ফেস্টুন ও তোরণ প্রদর্শনের ক্ষেত্রে সংগঠনের নিয়ম মেনে চলতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি ছাড়া অন্য কোনো নেতার ছবি দেওয়া যাবে না। তবে সৌজন্যে নাম ও পদবী ব্যবহার করা যাবে।

যৌথ সভায় যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মো. হারুনুর রশীদ বলেন, রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেস অনুষ্ঠিত হবে। এই গুরুত্বপূর্ণ স্থানে প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কংগ্রেসের গুরুত্ব ও নেত্রীর উপস্থিতি মাথায় রেখে ঢাকার পার্শ্ববর্তী জেলার নেতারা নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন।

যুবলীগ একটি ঐতিহ্যবাহী যুব সংগঠন উল্লেখ করে এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুবলীগ সব সময় আন্দোলন সংগ্রামে অগ্রনী ভূমিকা পালন করেছে। যুবলীগের ঐতিহ্য ধরে রাখা নেতাকর্মীদের দায়িত্ব।

সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- রাজধানী ঢাকার পার্শ্ববর্তী জেলার সভাপতি/সাধারণ সম্পাদক, আহ্বায়ক/যুগ্ম আহ্বায়ক, আব্দুল কাদির, শাহজাহান খান, ফেরদৌস আলম খান, কামরুল আহসান রাসেল, সাইফুল ইসলাম, একে আজাদ, আলতাব হোসেন, বিজয় কৃষ্ণ, শামীম নেওয়াজ, আব্দুর রাজ্জাক রাজা, মাহবুবুর রহমান জনি, শাহদাত হোসেন, মাইনুদ্দিন রানা, রেজাউল করিম রেজা প্রমুখ।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড