• শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৮ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বুলবুল মোকাবিলায় সরকার প্রস্তুত : কাদের

  নিজস্ব প্রতিবেদক

১০ নভেম্বর ২০১৯, ১২:৫৩
ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। (ফাইল ছবি)

ঘূর্ণিঝড় বুলবুল মোকাবিলার প্রস্তুতি নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঘূর্ণিঝড় বুলবুল মোকাবিলায় সরকার ও আওয়ামী লীগ প্রস্তুত আছে। সরকারের পাশাপাশি দলের নেতাকর্মীরা কাজ করছেন। পরিস্থিতি মোকাবিলায় সব ধরনের সহযোগিতা করা হচ্ছে।

রবিবার (১০ নভেম্বর) সকালে রাজধানীর গুলিস্তানের নূর হোসেন স্কয়ারে (জিরো পয়েন্ট) সকালে আওয়ামী লীগের পক্ষ থেকে ওবায়দুল কাদেরের নেতৃত্বে দলের নেতাকর্মীদের নূর হোসেনের প্রতি শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের এ কথা জানান।

এ সময় এরশাদবিরোধী আন্দোলনে শহীদ নূর হোসেনের স্মৃতিচারণ করে তিনি বলেন, নূর হোসেন গণতন্ত্রের জন্য রক্ত দিয়েছিলেন। আজ গণতন্ত্র মুক্তি পেয়েছে। যে গণতন্ত্রের জন্য নূর হোসেন রক্ত দিয়েছিলেন, দেশে সেই গণতন্ত্র বর্তমানে অব্যাহত আছে। এখন আমরা শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক ‍রূপ দেব। এটাই আজকের শপথ, অঙ্গীকার।

বিএনপিকে নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, অভিযোগ আর নালিশ ছাড়া বিএনপির এখন রাজনৈতিক কোনো পুঁজি নেই।

শ্রদ্ধা নিবেদনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর প্রমুখ।

ওডি/এএস

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড