• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপির শক্তি ক্রমাগত ক্ষয় হচ্ছে : হাছান

  নিজস্ব প্রতিবেদক

০৮ নভেম্বর ২০১৯, ১৬:১১
ড. হাছান মাহমুদ
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ (ফাইল ফটো)

আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আমরা চাই বিএনপি সংসদে ও সংসদের বাইরে শক্তিশালী বিরোধী দল হোক। কিন্তু দলটির নেতারা একের পর এক পদত্যাগ করছেন। আমরা চাইলেও দলটি শক্তি ধরে রাখতে পারছেন না। বিএনপির শক্তি ক্রমাগত ক্ষয় হচ্ছে।

শুক্রবার (৮ নভেম্বর) ঢাকায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশের (আইডিইবি) মিলনায়তনে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাবার্ষিকী ও গণপ্রকৌশল দিবসের অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের প্রচার সম্পাদক বলেন, অনেকেই বিএনপি ছাড়ছেন। মেজর জেনারেল মাহবুবুর রহমান ও মোর্শেদ খান পদত্যাগ করেছেন। আরও অনেকের পদত্যাগের কথা শোনা যাচ্ছে। জ্বালাও-পোড়াওয়ের রাজনীতিই এর কারণ। আর দূর (লন্ডল) থেকে স্কাইপির মাধ্যমে রাজনীতি নিয়ন্ত্রণও এর কারণ।

হাছান মাহমুদ বলেন, অবশ্যই ভুলের সমালোচনা হবে। সমালোচনাকে গ্রহণ করতে চাই। আমরা সমালোচনা গ্রহণের চর্চা করি। প্রধানমন্ত্রীও সমালোচনা গ্রহণের চর্চা করেন। একইসঙ্গে ভালো কাজের প্রশংসা করা প্রয়োজন। তা না হলে দেশ এগোবে না।

অনুষ্ঠানে আইডিইবির সভাপতি এ কে এম এ খালিদ সভাপতিত্ব করেন। এতে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন। আইডিইবির সাধারণ সম্পাদক মো. শামসুর রহমান স্বাগত বক্তব্য দেন।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড