• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শহর-গ্রাম, সর্বত্র শেখ হাসিনার উন্নয়ন দৃশ্যমান : ডেপুটি স্পিকার

  রাকিব হাসনাত, পাবনা

২৯ এপ্রিল ২০২৩, ১৩:৪৭
শহর-গ্রাম, সর্বত্র শেখ হাসিনার উন্নয়ন দৃশ্যমান : ডেপুটি স্পিকার
বক্তব্য রাখছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু, এমপি (ছবি : অধিকার)

বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু, এমপি বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন শহর থেকে গ্রাম সর্বত্র দৃশ্যমান। কৃষি উৎপাদনে অভূতপূর্ব সাফল্য, উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন ও আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে বাংলাদেশ বিশ্ববাসীর নিকট প্রশংসিত।

গতকাল শুক্রবার (২৮ এপ্রিল) সাঁথিয়ার ভুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

ডেপুটি স্পীকার বলেন, মাছ, সবজি, ধান ও আম উৎপাদনে বাংলাদেশ বিশ্বের শীর্ষস্থানীয় দেশগুলোর একটি। বর্তমান সরকারের সময়ে গ্রামীণ অর্থনীতির উন্নয়ন কারও অস্বীকার করার সুযোগ নেই। বাংলাদেশের বর্তমান অবস্থায় উন্নত জীবন যাপনের জন্য এখন আর কারও প্রবাসী হওয়ার প্রয়োজন নেই।

ভুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আবু ইউনুচের সভাপতিত্বে সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি মো. হাসান আলী খান, পৌর মেয়র মো. মাহবুবুল আলম বাচ্চু, ভুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইনামুল কবির মাসুদ বক্তব্য রাখেন।

এছাড়া স্থানীয় নির্বাচিত প্রতিনিধিগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সাঁথিয়া প্রেস ক্লাব ভবনের ২য় তলার নির্মাণ কাজের শুভ উদ্বোধনকালে মো. শামসুল হক টুকু বলেন, রাষ্ট্রের অন্যান্য অঙ্গের সাথে গণমাধ্যম বস্তুনিষ্ঠ ভূমিকা পালন করলে দেশের উন্নয়ন ত্বরান্বিত হয়। দেশের উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা অব্যাহত রাখা জরুরী। এছাড়া দেশ ও জনগণের পক্ষে সবসময় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে হবে।

তিনি আরও বলেন, পাবনার সাঁথিয়া প্রেসক্লাবটি ঐতিহ্যবাহী একটি প্রতিষ্ঠান। সাংবাদিকগণ প্রতিষ্ঠানের সুনাম ধরে রেখে স্মার্ট, বস্তুনিষ্ঠ সাংবাদিকতা অব্যাহত রাখলে প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্য সহজতর হবে। শুধু নতুন ভবন নয় সৃজনশীল ও বস্তুনিষ্ঠ লেখনী, জনগণের সমস্যা তুলে ধরে ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে দেশের উন্নয়নে সহায়ক ভূমিকা পালন করতে হবে।

সাঁথিয়া প্রেসক্লাবের সভাপতি মানিক মিয়া রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আব্দুল হাইয়ের সঞ্চালনায় সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি মো. হাসান আলী খান, পৌর মেয়র মো. মাহবুবুল আলম বাচ্চু বক্তব্য রাখেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড