• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সারাদিন আকাশ মেঘলা থাকবে, নামতে পারে বৃষ্টিও

  অধিকার ডেস্ক

২১ জুলাই ২০২১, ১০:১০
মেঘলা আকাশ
মেঘলা আকাশ (ছবি : সংগৃহীত)

আজ পবিত্র ইদুল আজহা। ঢাকাসহ রাজধানীতে সারাদিন আকাশ মেঘলা থাকার পাশাপাশি মাঝে মধ্যে হালকা বৃষ্টিপাত হতে পারে। এছাড়া সারাদেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে।

বুধবার (২১ জুলাই) সকালে বাংলাদেশ আবহাওয়া অধিদফতরের আবহাওয়াবিদ মো. হাফিজুর রহমান এসব তথ্য জানান। তিনি জানান, সকাল থেকেই ঢাকার আকাশ আংশিক মেঘলা রয়েছে। বেশি পরিমাণ বৃষ্টিপাতের সম্ভাবনা নেই। তবে মাঝে মধ্যে কোথাও কোথাও হালকা বৃষ্টিপাত হতে পারে। অবশ্য দীর্ঘসময় ধরে বৃষ্টির সম্ভাবনা নেই।

তিনি আরও জানান, আজ সারাদেশের বিভিন্ন স্থানে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। অবশ্য আগামী কয়েকদিনে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে।

আবহাওয়া অফিস জানিয়েছে, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রংপুর, রাজশাহী, ঢাকা, খুলনা, বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

আগামী পাঁচদিনের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে। আগামী দুই দিনের মধ্যে উত্তর পশ্চিম বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় একটি লঘুচাপ বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

ওডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড