• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মধ্যরাতে নুরের বাসায় ডিবির হানা

ছাত্র অধিকার পরিষদের সভাপতি গ্রেফতার

  নিজস্ব প্রতিবেদক

০২ আগস্ট ২০২৩, ১৩:৪৫
মধ্যরাতে নুরের বাসায় ডিবির হানা

গণঅধিকার পরিষদের একাংশের সভাপতি নুরুল হক নুর অভিযোগ করেছেন, মধ্যরাতে তার বাসায় অভিযান চালিয়েছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার বাসা থেকে ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লাকে তুলে নেওয়ারও অভিযোগ করেন নুর। পুলিশ ইয়ামিনকে গ্রেফতার দেখানোর কথা স্বীকার করেছে।

গতকাল মঙ্গলবার (২ আগস্ট) মধ্যরাত ২টার দিকে হাতিরঝিলের মহানগর প্রজেক্ট এলাকায় তার বাসায় এই অভিযান চালানো হয় বলে দাবি করেন নুর। এ সময় ফেসবুক থেকে কয়েকবার লাইভে যান তিনি।

লাইভে নুর বলেন, রাত ২টায় দরজা ভেঙে ডিবি পুলিশ আমার বাসায় নারকীয় তাণ্ডব চালায়। তারা অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ সময় ছাত্র অধিকার পরিষদের সভাপতিকে গ্রেফতার করে নিয়ে যায় তারা। মতিঝিল জোনের ডিবির ডিসি পরিচয়ে একজন এসেছিলেন বলেও জানান তিনি।

এ সময় গণঅধিকার পরিষদের সভাপতি অভিযোগ করেন, পুলিশ তার বাসার সিসি ক্যামেরার সরঞ্জাম ও মোবাইল ফোন নিয়ে গেছে।

এ বিষয়ে হাতিরঝিল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আওলাদ হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ তথ্য সঠিক নয়। অভিযান চালিয়ে এমন কাউকে তুলে আনা হয়নি।

ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লাকে নিজেদের হেফাজতে রাখার কথা সাংবাদিকদের কাছে নিশ্চিত করেছেন গোয়েন্দা শাখার (ডিবি) মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) রাজিব আল মাসুদ। নুর তাকে নিজের বাসায় আশ্রয় দিয়েছিলেন বলে জানান তিনি।

পুলিশের এই কর্মকর্তা বলেন, বিন ইয়ামিন মোল্লার বিরুদ্ধে গত ২১ জুলাই একটি ভাঙচুরের মামলা হয়েছে পল্টন থানায়। সেই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

নুর অভিযোগ করেছেন- তার বাসায় অভিযান চালিয়ে সিসিটিভির বিভিন্ন সরঞ্জাম পুলিশ নিয়ে নিয়ে গেছে, এ অভিযোগের বিষয়ে জানতে চাইলে ডিসি রাজিব আল মাসুদ বলেন, নুর এসব নিজ থেকে বানিয়ে বলছেন। এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। পুলিশ অভিযানের সময় এমন কিছুই করেনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড