• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় ঝরল ৩ প্রাণ

  নিজস্ব প্রতিবেদক

২১ জানুয়ারি ২০২২, ০৯:৪৪
যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় ঝরল ৩ প্রাণ
সেন্টমার্টিন পরিবহনের যাত্রীবাহী বাস (ফাইল ছবি)

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় মাতুয়াইল মেডিকেলের সামনে সেন্টমার্টিন পরিবহনের একটি বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার থাকা একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এতে সিএনজি চালকসহ আহত হয়েছে আরও এক শিশু।

আজ শুক্রবার (২১ জানুয়ারি) সকাল পৌনে ৭টার দিকে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন- আব্দুর রহমান (৬৫), রিয়াজুল ইসলাম (৪৫) ও শারমিন (৩৮)। আহত সিএনজি চালকের নাম রফিক (৫০)। এছাড়া শাকিরা (৫) নামে এক শিশুও এতে আহত হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া গণমাধ্যমকে বলেছেন, মাতুয়াইল এলাকায় বাস-সিএনজির সংঘর্ষের ঘটনায় পাঁচজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়েছিল। এদের মধ্যে একই পরিবারের তিনজন প্রাণ হারিয়েছেন। সিএনজিচালক ও এক শিশুকে এখন জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। মরদেহ তিনটি বর্তমানে জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

আরও পড়ুন : ৪০০ যাত্রী নিয়ে মাঝ আকাশে মুখোমুখি দুই বিমান

নিহত আব্দুর রহমানের ছেলে তানভীর গণমাধ্যম কর্মীদের বলেন, আমরা যাত্রাবাড়ী যাওয়ার উদ্দেশে সিএনজিতে করে মাতুয়াইল এলাকায় এলে পেছন থেকে সেন্টমার্টিন পরিবহনের একটি বাসের ধাক্কা দেয়। এরপর সবাইকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে আমার বাবা, বোন, ভাইকে মৃত বলে চিকিৎসক ঘোষণা করেন। আমার ভাগ্নি শাকিরার চিকিৎসা চলছে। কী থেকে যে কী হয়ে গেল।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড