• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

S5H7 গ্রেটওয়াল ক্রিকেট ব্লাস্ট ২০২১ এর সেমিফাইনালে গেলেন যারা

  নিজস্ব প্রতিবেদক

২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৩৯
অধিকার
মাঠে নামার আগে অংশগ্রহণকারী দলগুলো

২৬ ফেব্রুয়ারি, শুক্রবার হয়ে গেল এসএসসি ২০০৫ এবং এইচএসসি ২০০৭ ব্যাচের উদ্যোগে আয়োজিত ক্রিকেট টুর্নামেন্ট "গ্রেটওয়াল ক্রিকেট ব্লাস্ট ২০২১ (সিজন ১)" এর কোয়ার্টার ফাইনালের ম্যাচ গুলো। শেষ আটে লড়াই করে শেষ চারে জায়গা করে নিয়েছে দ্য ডমিনেটর রাইডার্স, দ্য কিং স্লেয়ার, গার্ডিয়ান XI এবং পেন্ডেমিক কিলার্স। শেষ আটের বাকি দলগুলো হলো- মিরপুর গ্ল্যাডিয়েটর্স, ভাওয়াল বার্নার্স, পাইরেটস অফ ০৫/০৭, ব্লু স্কাই ওয়াকার্স।

সকাল সাড়ে ৯ টার দিকে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ব্লু স্কাই ওয়াকার্স এবং দ্য ডমিনেটর রাইডার্স। প্রথমে ব্যাট করতে নেমে ঝকঝকে রোদের মাঝে দ্য ডমিনেটর রাইডার্স ১১ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৫১ রান সংগ্রহ করে। জবাবে ব্লু স্কাই ওয়াকার্স ১১ ওভারে ৫ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১২৮ রান। ২৩ রানের ব্যবধানে জয়ী হয় দ্য ডমিনেটর রাইডার্স। ৪৬ রান করে ম্যান অফ দ্য ম্যাচ হন দ্য ডমিনেটর রাইডার্স এর ফাহাদ।

দ্য কিং স্লেয়ার

দ্বিতীয় ম্যাচটি ছিল দ্য পাইরেটস অফ ০৫/০৭ এবং দ্য কিং স্লেয়ার্স এর মাঝে। মাঠে নেমে ১১ ওভারে দ্য কিং স্লেয়ার্স এর সংগ্রহ ছিল ৫ উইকেটে ১৩৬ রান। দ্য পাইরেটস অফ ০৫/০৭ সেই টার্গেট তাড়া করে সংগ্রহ করে ১১৯ রান, ৬ উইকেটের বিনিময়ে। ১৭ রানে দ্য কিং স্লেয়ার্স। বিজয়ী দলের আহাদ ৪৬ রান সংগ্রহ করে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন।

পেন্ডেমিক কিলার্স

তৃতীয় ম্যাচের শুরু থেকেই ছিল টান টান উত্তেজনা। গার্ডিয়ান্স ইলেভেনের ব্যাটসম্যানরা শুরু থেকেই চড়াও হন ভাওয়াল বার্নার্সের বোলারদের ওপর। যার ফলাফল ১১ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮৪, যা এখন পর্যন্ত টুর্নামেন্টের দলীয় সর্বোচ্চ রান। জবাবে সব কয়টি বল খরচ করে ভাওয়াল বার্নার্স সংগ্রহ করে ৯ উইকেটে ১২৮ রান। ৫৬ রানের বিশাল ব্যবধানে জয়ী হয় গার্ডিয়ান্স ইলেভেন। বিজয়ী দলের জসীম ৪৮ রান ও ১ উইকেট সংগ্রহ করে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন।

গার্ডিয়ান XI

চতুর্থ ম্যাচে লড়াই হয় প্যান্ডেমিক কিলার্সের সাথে মিরপুর গ্ল্যাডিয়েটর্সের। প্যান্ডেমিক কিলার্সের ১২৫ রানের টার্গেট মাত্র ১ বল বাকি থাকতে ছুঁয়ে ফেলে সেমিফাইনাল নিশ্চিত করে প্যান্ডেমিক কিলার্স। তাদের সংগ্রহ ৪ উইকেটে ১২৯ রান। বিজয়ী প্যান্ডেমিক কিলার্সের সুমন ৪২ রান করে ম্যান অফ দ্য ম্যাচ ঘোষিত হন।

দ্য ডমিনেটর রাইডার্স

আগামী ১২ মার্চ সেমিফাইনালে মুখোমুখি হবে বিজয়ী এই ৪ দল। এসএসসি ২০০৫ এবং এইচএসসি ২০০৭ আয়োজিত ক্রিকেট ব্লাস্ট ২০২১ (সিজন ১) এর টাইটেল স্পন্সর গ্রেটওয়াল সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, কো-স্পন্সর পানামা সোনা মসজিদ পোর্ট লিংক লিমিটেড এবং বে আইল্যান্ড লিমিটেড। অফিশিয়াল স্পন্সর হিসাবে আছে টেক সলিউশন বাংলাদেশ, ইলিশ ভাইয়া চাঁদপুর, সার্জিকাল এন্ড সায়েন্টিফিক স্টোর্স এবং ব্লুটুথ ডেন্টাল পয়েন্ট। মিডিয়া পার্টনার এটিএন নিউজ এবং অধিকার নিউজ।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড