• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভিপি নুরের বক্তব্য অকৃতজ্ঞতার পরিচায়ক : ঢামেক পরিচালক

  অধিকার ডেস্ক

০১ জানুয়ারি ২০২০, ১০:১০
ভিপি নুর-নাসির উদ্দিন
ছবি : সম্পাদিত

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়ার পর গ্রেফতারের জন্যই তড়িঘড়ি করে তাকে রিলিজ দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নুরুল হক নুর। ডাকসু ভবনে নিজ কক্ষে মুক্তিযুদ্ধ মঞ্চের হামলায় আহত হয়ে চিকিৎসা নিতে ঢামেকে ভর্তি হয়েছিলেন তিনি।

ভিপি নুরের অভিযোগের প্রেক্ষিতে প্রতিষ্ঠানটির পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন এ ধরনের বক্তব্যকে কথাবার্তা দুঃখজনক এবং অকৃতজ্ঞতার পরিচায়ক হিসেবে অভিহিত করেছেন।

তিনি বলেন, ‘নুরের এ ধরনের কথাবার্তা দুঃখজনক এবং অকৃতজ্ঞতার পরিচায়ক। নুরের অভিযোগ ভিত্তিহীন। শারীরিক সুস্থতা আছে দেখেই তাকে ছাড়া হয়েছে।’

ডাকসু ভবনের নিজ কক্ষে গত ২২ ডিসেম্বর মুক্তিযুদ্ধ মঞ্চ ও ছাত্রলীগ নেতাকর্মীদের হামলার শিকার হন নুরুল হক নুর। সে হামলার পর নয় দিন ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর গতকাল মঙ্গলবার (৩১ ডিসেম্বর) তাকে ছাড়পত্র দেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতাল থেকে বের হয়ে ভিপি নুর উপস্থিত গণমাধ্যমকর্মীদের কাছে অভিযোগ করেন, পুরোপুরি সেরে ওঠার আগেই তাকে ছেড়ে দেওয়া হয়েছে। গ্রেফতারের জন্যই তাকে তড়িঘড়ি করে রিলিজ দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

এছাড়াও সন্দেহ প্রকাশ করে ডাকসু ভিপি বলেন, ‘হাসপাতাল কর্তৃপক্ষ কি বাঁচাতে চেয়েছে না মারতে চেয়েছে, তা নিয়ে সন্দিহান। কারণ আমার শারীরিক অবস্থার উন্নতি না হয়ে অবনতি হচ্ছে।’

আরও পড়ুন : নববর্ষে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

‘আমি এখনো সুস্থ নই’ বলে দাবি করে ঢামেক হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ এনে নুর বলেছেন, ‘হাসপাতালে ভর্তির তিন দিন পর থেকে আমি বেশি অসুস্থ বোধ করছি। আমি এখনো ঝাপসা দেখি।’ যারা তাদের ওপর এই হামলার সঙ্গে জড়িত, তাদের বিচারের আওতায় আনারও দাবি করেন তিনি।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড