• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গল্প বলা প্রতিযোগিতা আয়োজন করল ‘গল্পকার’

  সাহিত্য ডেস্ক

০৬ নভেম্বর ২০১৯, ১৫:৩৯
ছবি
ছবি : গল্পবিষয়ক মাসিক পত্রিকা ‘গল্পকার’-এর আয়োজনে ধারাবাহিক গল্প বলা প্রতিযোগিতা অনুষ্ঠান

গল্পবিষয়ক মাসিক পত্রিকা ‘গল্পকার’-এর আয়োজনে বিসিআইসি কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়ে গেল ধারাবাহিক গল্প বলা প্রতিযোগিতা। গত সোমবার (৪ নভেম্বর) ক্ষয়মান যুব সমাজকে বিপথ থেকে রক্ষা এবং সৃষ্টিশীল হতে প্রেরণা যোগাতেই এ ধারাবাহিক গল্পবলা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বিসিআইসি কলেজের অধ্যক্ষ কর্নেল মাহফুজুল হক পিএসসির সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে সম্মানিত প্রধান অতিথি ছিলেন, কথাশিল্পী সেলিনা হোসেন। বিশেষ অতিথি ছিলেন খ্যাতিমান মনোরোগ বিশেষজ্ঞ ডা. হারুনুর রশীদ।

এছাড়াও উপস্থিত ছিলেন- বিসিআইসি কলেজের উপাধ্যক্ষ ইসমত আরা বেগম এবং উপস্থিত সবাইকে স্বাগত জানান বিসিআইসি স্কুলের প্রধান শিক্ষক গুলশান আরা বেগম।

‘গল্পকার’ পরিবারের পক্ষ থেকে অভিনন্দন জানান ‘গল্পকার’ সম্পাদক মুহাম্মদ মহিউদ্দিন। এবং তিনি মনে করেন তরুণদের মনের সুপ্ত প্রতিভা বিকাশে এবং উদ্ভাবনী শক্তি চর্চায় এ উদ্যোগ ইতিবাচক ভূমিকা রাখবে বলে আশা ব্যক্ত করেন প্রতিযোগিতার আয়োজকরা।

ধারাবাহিক গল্প বলা প্রতিযোগিতার মূল গল্পকথার উদ্বোধন করেন কথাশিল্পী সেলিনা হোসেন। অতপর শিক্ষার্থীদের অংশগ্রহণে এগিয়ে যাওয়া আনন্দ আয়োজনে গল্পটি উপস্থিত শিক্ষার্থী এবং সুধীজনদের নিকট বেশ উপভোগ্য হয়ে ওঠে।

উল্লেখ্য, উপস্থিত শিক্ষার্থীদের জন্য ছিল সাহিত্যের সাধারণ জ্ঞান কুইজ প্রতিযোগিতা। প্রতিযোগিতার শেষে বিজয়ী ও অংশগ্রহণকারী শিক্ষার্থীদের হাতে ‘গল্পকার’-এর পক্ষ থেকে পুরস্কার তুলে দেয়া হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড