• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেকারি শপ কেক স্টোরিজ’র যাত্রা শুরু

  লাইফস্টাইল ডেস্ক

৩০ মে ২০২২, ১৭:২৬
স্টোরিজ’র যাত্রা শুরু
স্টোরিজ’র যাত্রা শুরু (ছবি : সংগৃহীত)

ঢাকা শহরের নাগরিকদের খাঁটি এবং সুস্বাদু বেকারি খাবারের স্বাদ দিতে যাত্রা শুরু করলো বেকারি শপ কেক স্টোরিজ। স্পেস প্রাইভেট লিমিটেডের এর আওতাধীন কেক স্টোরিজ গত ২৬ মে খিলগাঁও এবং ২৭ মে মিরপুরের আমতলায় উৎসবমুখর পরিবেশে তাদের প্রথম বেকারি শপের উদ্বোধন ঘোষণা করে। এ সময় কোম্পানির ঊর্ধ্বতম কর্মকর্তাসহ অন্যান্য কর্মচারী এবং অনেক শুভাকাঙ্ক্ষী উপস্থিত ছিলেন।

কেক স্টোরিজ তার গ্রাহকদের জন্য কেক, পেস্ট্রি, ব্রেড, কুকিজ, ডোনাট, স্যাভরি ইত্যাদি বেকারি আইটেম পরিবেশন করছে। কেক স্টোরিজ তাদের উদ্বোধনী দিন থেকে পরবর্তী ৭ দিন পর্যন্ত ক্রেতাদের জন্য সব ধরনের খাবারের উপর ১০% ছাড় দিচ্ছে।

কেক স্টোরিজের চিফ এক্সিকিউটিভ নুরুল হাসান বলেন, সেরা মানের এবং সুস্বাদু খাবার সরবরাহের মাধ্যমে তারা তাদের গ্রাহকদের সন্তুষ্টি অর্জন করতে চায়।

চিফ অপারেটিং অফিসার জাহিদ হোসাইন বলেন, গ্রাহকদের সন্তুষ্ট করার মাধ্যমে মুনাফা অর্জন করতে চায় কেক স্টোরিজ। তাই কেক স্টোরিজ পণ্যের গুণগতমান এবং স্বাদের সাথে কখনই আপস করবে না।

চিফ মার্কেটিং অফিসার আজমীর হোসেন এবং চিফ বিজনেস অফিসার মাইনুল ইসলাম বলেন, গ্রাহকদের খাঁটি এবং সুস্বাদু খাবার পরিবেশন করাই কেক স্টোরিজের প্রধান লক্ষ্য। কেক স্টোরিজ শীঘ্রই উত্তরা, মিরপুর-১০, খিলক্ষেত এবং মোহাম্মদপুরসহ ঢাকার ৩৬টি স্থানে তাদের পরবর্তী আউটলেট উদ্বোধনের আশাবাদ ব্যক্ত করে।

উল্লেখ্য, কেক স্টোরিজ অনলাইন পরিষেবা চালু করায় গ্রাহকরা ঘরে বসেই খাবার অর্ডার করতে পারবেন। কেক স্টোরিজ এর খাবারগুলি পেতে ভিজিট করুন কেক স্টোরিজ এর ওয়েবসাইট (www.cakestorys.com) ও ফেসবুক পেজ (https://www.facebook.com/CakeStorys319)।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড