• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

জেসিআই ঢাকা ওয়েস্টের ২০২২ সালের চেইন হস্তান্তর অনুষ্ঠিত

  নিজস্ব প্রতিবেদক

৩০ জানুয়ারি ২০২২, ১৩:৫৬
জেসিআই
নতুন কমিটির প্রেসিডেন্টের কাছে আনুষ্ঠানিকভাবে চেইন হস্তান্তর অনুষ্ঠান (ছবি : অধিকার)

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা ওয়েস্টের নতুন কমিটির প্রেসিডেন্টের কাছে আনুষ্ঠানিকভাবে চেইন হস্তান্তর করা হয়েছে। ২০২২ সালের নির্বাচিত লোকাল প্রেসিডেন্ট মুহাম্মাদ আলতামিশ নাবিলের কাছে চেইন হস্তান্তর করেন ২০২১ সালের লোকাল প্রেসিডেন্ট ত্বহা ইয়াসিন রামাদান।

শুক্রবার (২৮ জানুয়ারি) রাতে রাজধানীর গুলশানের এক হোটেলে অনুষ্ঠিত এক আয়োজনের মাধ্যমে এ কার্যক্রমের আনুষ্ঠানিকতা পালন করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার, জেসিআই বাংলাদেশ ২০২২ প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট, বেসিসের প্রেসিডেন্ট রাসেল টি. আহমেদ এবং আমরাই ডিজিটাল বাংলাদেশের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন।

চেইন হস্তান্তরের পর একজন নতুন ভাইস প্রেসিডেন্ট ও তিনজন কার্যনির্বাহী সদস্যকে নির্বাচিত করা হয়। একই সঙ্গে জেসিআই ঢাকা ওয়েস্টের ২০২২ সালের প্রথম জেনারেল মেম্বার মিটিং এবং কয়েকটি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিসাক্ষর অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিত জেসিআই ঢাকা ওয়েস্টের প্রেসিডেন্ট আলতামিশ নাবিল বলেন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনের পাশাপাশি জেসিআইয়ের পরিচিতিকে দেশব্যাপী ছড়িয়ে দেয়ার জন্য আমাদের চ্যাপ্টারটি বিশেষভাবে কাজ করবে।

জেসিআই ঢাকা ওয়েস্টের ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট বলেন, ক্রমান্বয়ে জেসিআইয়ের ব্যাপ্তিকে ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের বাইরে আমরা অন্য প্রধান জেলাতেও ছড়িয়ে দিতে কাজ করছি যাতে সমাজে উন্নয়নমূলক কাজের মাধ্যমে অধিক অঞ্চলের মানুষ সরাসরি এ সুফল লাভ করতে পারে।

উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই সদর দফতর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। ১২০টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে এর সদস্য সংখ্যা ২ লাখের বেশি। বাংলাদেশে বর্তমানে জেসিআইয়ের প্রায় ২৫টির অধিক লোকাল চ্যাপ্টার কাজ করছে। এর মধ্যে জেসিআই ঢাকা ওয়েস্ট বৃহৎ এবং প্রাচীনতম।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড