• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

১৪ বছর পর বাড়ি ফিরল মিলন

  জাহিরুল ইসলাম মিলন, শার্শা (যশোর)

২২ মে ২০২১, ১০:২৮
মিলন হোসেন (ছবি : দৈনিক অধিকার)

প্রায় ১৪ বছর পর নিজ গ্রামে ফিরে এসেছে অভিমান করে বাড়ি থেকে নিরুদ্দেশ হওয়া মিলন হোসেন (৩২) নামে এক যুবক। সে ২০০৭ সালে বাড়ি থেকে চলে যায়।

মো. মিলন হোসেন শার্শা উপজেলাধীন গয়ড়া গ্রামের মো. সহিদুল ইসলামের দ্বিতীয় ছেলে। মিলন দীর্ঘদিন পরে বাড়িতে আসায় আবেগে আপ্লূত হয়ে পড়ে তার পরিবার।

সরেজমিনে গিয়ে জানা যায়, মিলনের ইচ্ছা ছিল নিজ দেশেই ব্যবসা বাণিজ্য করে নিজে কর্মসংস্থানের ব্যবস্থা করার। কিন্তু ইচ্ছার বিরুদ্ধে তার বাবা-মা তাকে বিদেশ পাঠাতে চেয়েছিল এ জন্যই সে বাড়ি ছেড়েছিল।

২০০৭ সাল থেকে মিলনের অনেক খোঁজ চালিয়েছে তার পরিবার। কিন্তু তার কোনো খোঁজ না পাওয়া তার পরিবার ধরেই নিয়েছিলো সে বেঁচে নেই।

মিলনের কাছে জানতে চাইলে সে বলে, সে গ্রাম থেকে পালিয়ে ঢাকা চলে যায়। তারপর ঢাকায় মিরপুরে রং মিস্ত্রির কাজ করত। হঠাৎ একদিন তার নিজ এলাকার এক প্রতিবেশীর সাথে দেখা হলে চিনতে পেরে তাকে জোরপূর্বক তার নিজ বাড়িতে নিয়ে আসতে চাই। তারপর সে তার বাড়িতে না এসে তার বোনের বাসায় চলে যায়। তার বোন পরে মা-বাবাকে জানায় মিলন বাড়ি ফিরেছে।

দীর্ঘদিন পর হারিয়ে যাওয়া মিলনকে ফিরে পেয়ে আবেগে আপ্লূত হয়ে কান্নায় ভেঙ্গে পড়ে তার পরিবার পরিজন। এ সময় মিলনের পরিবারে মিলনের এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

ওডি/এমএ

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড