• শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বাধীনতা দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিচ্ছে প্রগতি যুব সংঘ

  নিজস্ব প্রতিবেদক

২৬ মার্চ ২০২১, ১১:১৮
স্বাধীনতা দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিচ্ছে প্রগতি যুব সংঘ
প্রগতি যুব সংঘ ও ব্লাড ডোনার এসোসিয়েশনের নবম প্রতিষ্ঠা বার্ষিকীর দাওয়াতপত্র (ছবি : প্রতীকী)

স্বাধীনতা দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিচ্ছে প্রগতি যুব সংঘ ও ব্লাড ডোনার এসোসিয়েশন। সংগঠনটির নবম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এবার সংবর্ধনা প্রদানের পাশাপাশি সন্ত্রাস, কিশোর গ্যাং ও নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স বিরোধী সমাবেশেরও আয়োজন করা হয়েছে।

সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মো. আশরাফুল আলমের সভাপতিত্বে আয়োজনটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে থাকছেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুল আলম মোল্লা। সংগঠনটির প্রতিষ্ঠা বার্ষিকীর এই আয়োজনে উদ্বোধক হিসেবে রয়েছেন ৫২ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মো. হায়দার আলী।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে- স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. মোতাহার হোসেন, মো. ইয়াসিন মিয়া, মো. শুক্কুর আলী, মো. মাহবুবুল আলম, মো. ছাবেদ আলীর।

সংগঠনের সাধারণ সম্পাদক মো. আল-আমিন হোসেনের অভ্যর্থনায় আয়োজনটিতে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা মো. জাহাঙ্গীর হোসেন।

আরও পড়ুন : বিশ্বে করোনায় ২৭ লাখ ৬৭ হাজার লোকের মৃত্যু

উল্লেখ্য, প্রগতি যুব সংঘ ও ব্লাড ডোনার এসোসিয়েশনের নবম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনার দায়িত্বে রয়েছেন সঙ্গীত শিল্পী মো. তাহেরুল ইসলাম নয়ন। একই সঙ্গে আয়োজনটির প্রচার ও প্রকাশনার দায়িত্ব পালন করছেন সংগঠনটির সংশ্লিষ্ট বিষয়ক সম্পাদক ও সাংবাদিক কে এইচ আর রাব্বী।

ওডি/কেএইচআর

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড