• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মালয়েশিয়ায় ছাপাখানায় অগ্নিকাণ্ডে আরও এক বাংলাদেশির মৃত্যু

  আহমাদুল কবির, মালয়েশিয়া প্রতিনিধি

১৮ জুন ২০২৩, ১২:৩৫
মালয়েশিয়ায় ছাপাখানায় অগ্নিকাণ্ডে আরও এক বাংলাদেশির মৃত্যু
বাংলাদেশির মরদেহ (ছবি : অধিকার)

মালয়েশিয়ায় ছাপাখানায় আগুনের ঘটনায় আরও এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। এ নিয়ে চার বাংলাদেশির মৃত্যু হলো। আজ রবিবার (১৮ জুন) স্থানীয় সময় সকাল সাড়ে ১০টার দিকে সারডাং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মো. সাইফুল ইসলাম। তার বাড়ি যশোরে।

অগ্নিকাণ্ডে দগ্ধ মো. সাইফুল ইসলাম (৪২) সারডাং হাসপাতালে যন্ত্রণায় কাতরাচ্ছিলেন। চিকিৎসকরা জানিয়েছেন, শনিবার রাত থেকে সাইফুলের শারীরিক পরিস্থিতির কোনো উন্নতি হয়নি। তার অবস্থা ক্রমাগত খারাপের দিকে যাচ্ছে। রবিবার স্থানীয় সময় ভোর ৫টায় মালয়েশিয়ায় থাকা সাইফুলের নিকটাত্মীয় খালিদ হাসান রিপনের কাছে ফোনে সাইফুলের শারীরিক পরিস্থিতি জানানো হয়। রিপন সকাল ৮টায় হাসপাতালে ছুটে যান।

সেখান থেকে রিপন ফোনে জানান, সাইফুলের শারীরিক পরিস্থিতি খুবই খারাপ। অক্সিজেন নিচ্ছে না। ঠিক সাড়ে ১০ টায় হাসপাতাল থেকে ফোনে রিপন জানান সাইফুল মারা গেছেন। সাইফুলের মৃত্যু হাসপাতাল কর্তৃপক্ষও নিশ্চিত করেছে।

গত বৃহস্পতিবার (১৫ জুন) ভোরে দেশটির সেলাঙ্গর রাজ্যের বান্ডারবারু বাঙ্গীর তামান ইন্ডাস্ট্রি সোলেমানের জুমু এসডিএন বিএইচডি নামে একটি ছাপাখানায় এই দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে মারা যান লিটন (৩৪) ও মোরাদ আলী মোল্লা (৩৮)। দগ্ধ চারজনকে আশঙ্কাজনক অবস্থায় সারডাং হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গত শুক্রবার (১৬ জুন) স্থানীয় সময় সকাল সাড়ে ৯টায় সারডাং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মনির উজ্জামান (৪২)।

নিহত লিটনের বাড়ি ঝিনাইদহে, মেরাদ আলীর বাড়ি পাবনায়, মনির উজ্জামানের বাড়ি যশোরে এবং মো. সাইফুল ইসলামের যশোরে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন রাজা (২৯) এবং বাবলু রহমান (৪৪) চিকিৎসা নিয়ে শনিবার বাসায় ফিরেছেন। তাদের সবার বাড়ি যশোরে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড