• শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাহুল গান্ধীকে ৮ ঘণ্টা জেরা করল ইডি

  আন্তর্জাতিক ডেস্ক

১৫ জুন ২০২২, ১০:৩৪
রাহুল গান্ধীকে ৮ ঘণ্টা জেরা করল ইডি
ইডি অফিসে যাচ্ছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী (ছবি : কলকাতা ২৪)

ভারতের প্রধান বিরোধী রাজনৈতিক দল কংগ্রেসের জ্যেষ্ঠ নেতা রাহুল গান্ধীকে মঙ্গলবার (১৪ জুন) টানা আট ঘণ্টা জেরা করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এ নিয়ে টানা দ্বিতীয় দিন তাকে জিজ্ঞাসাবাদ করা হলো।

জানা গেছে আজ বুধবারও (১৫ জুন) রাহুলকে জেরা করা হবে। আর সোমবারও (১৩ জুন) তাকে ১০ ঘণ্টারও বেশি সময় ধরে এই কংগ্রেস নেতাকে জেরা করা হয়েছিল।

মঙ্গলবার দিল্লির এপিজে আবদুল কালাম রোডে ইডি সদরদফতরে রাহুল গান্ধীর সঙ্গে ছিলেন তার বোন এবং কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী ভাদ্রাও। এদিন বেলা সাড়ে ১১টায় তার জিজ্ঞাসাবাদ শুরু করে ইডি।

এরপর প্রায় চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে সাবেক কংগ্রেস প্রধান বিকালে প্রায় এক ঘণ্টা বিরতি নিয়ে বাড়িতে যান। এরপর তিনি আবার জিজ্ঞাসাবাদের জন্য ফিরে আসেন এবং রাত ৯টা পর্যন্ত ইডি অফিসে অবস্থান করছিলেন বলে জানা গেছে।

সোমবার রাহুল গান্ধী কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিস থেকে বেরিয়েছিলেন রাত ১১টার কিছু পর। মূলত মানি লন্ডারিং প্রতিরোধ আইনের আওতায় সেখানে তার বিবৃতি রেকর্ড করা হয়।

আরও পড়ুন : জাতিসংঘের কার্যক্রমে ‘বাংলা ভাষার’ সংযুক্তি

উল্লেখ্য, ইডির এসব পদক্ষেপের বিরুদ্ধে প্রতিবাদ করার সময় রাজধানী নয়াদিল্লির আশপাশে পার্টির সদরদফতরের বাইরে থেকে কয়েকশো কংগ্রেস নেতা এবং সমর্থককে আটক করা হয়।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড