• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইসরায়েলের শয়তানি বন্ধে ক্ষমতা দেখাতে প্রস্তুত ইরান

  আন্তর্জাতিক ডেস্ক

১৭ জুলাই ২০২০, ১০:২৪
ইসরায়েলের শয়তানি বন্ধে ক্ষমতা দেখাতে প্রস্তুত ইরান
ইরানি ক্ষেপণাস্ত্র (ছবি : প্রতীকী)

মধ্যপ্রাচ্যের ইহুদিবাদী রাষ্ট্র ইসরায়েল যদি সিরিয়ায় অবস্থানরত ইরানের সামরিক উপদেষ্টাদের ওপর বোমা হামলা ও হত্যার বিষয়ে মিথ্যা প্রচারণা চালায় তাহলে তেহরান অবশ্যই নিজেদের সক্ষমতা দেখাবে। কেননা তখনই ইরানের প্রতিরোধ ফন্ট প্রকৃত সক্ষমতা প্রকাশ করবে। বৃহস্পতিবার (১৬ জুলাই) ইসলামি প্রজাতন্ত্র ইরানের সামরিক বাহিনীর মুখপাত্র ব্রিগেডিয়ার জেনারেল আবুল ফাজল শেকারচি এক সাক্ষাৎকারে এমন হুঁশিয়ারি উচ্চারণ করেন।

এদিন সিরিয়ায় ইরানের সামরিক উপদেষ্টাদের অবস্থান লক্ষ্য করে ইসরায়েল হামলা চালিয়েছে বলে ভুয়া খবর প্রচারের প্রতিক্রিয়ায় জেনারেল আবুল ফাজল সাংবাদিকদের মুখোমুখি হন।

তিনি বলেছেন, আমরা ইসরায়েল এবং তাদের পুতুলদেরকে সতর্ক করছি যে, তারা যদি এই ধরনের শয়তানি অব্যাহত রাখে তাহলে অবশ্যই তারা ইরান ও প্রতিরোধ ফ্রন্টের সক্ষমতা দেখবে।

ইসরায়েল দাবি করছে, সিরিয়ায় ইরানের শত শত অথবা হাজার খানেক সামরিক সদস্যের প্রাণহানি ঘটেছে। যদিও ইসরায়েলের এই দাবি নাকচ করে জেনারেল ফাজল বলছেন, এগুলো হচ্ছে ইসরায়েলের ভয়াবহ রকমের মিডিয়াযুদ্ধ, মনস্তাত্ত্বিক যুদ্ধ এবং মিথ্যার কারবার। তাই এখানে কর্ণপাত না করাই উত্তম। এসব কারণে ইসরায়েলের শয়তানি বন্ধে আমরাও নিজেদের ক্ষমতা দেখাতে প্রস্তুত।

আরও পড়ুন : লাদাখ ছাড়ছে না চীন, উত্তেজনা বাড়িয়ে সীমান্তে ট্যাংক পাঠাল ভারত

ইরানের এ সামরিক কর্মকর্তার মতে, পশ্চিমা গণমাধ্যমের সাহায্যে ইসরায়েল এবং তাদের আঞ্চলিক মিত্ররা সবসময় ইরানবিরোধী প্রচারণা চালায়। এর পেছনে অন্যতম কারণ হচ্ছে জনগণের কাছে তাদের শক্তি-সামর্থ্য, অমানবিক দখলদারিত্ব ও তাদের সামরিক বাহিনীর সক্ষমতা বাড়িয়ে দেখানো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড