• শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আর্জেন্টিনার দেড় হাজার ফুট পতাকা নিয়ে সমর্থকদের শোভাযাত্রা

  তানভীর লিটন, স্টাফ রিপোর্টার, কুমারখালী-খোকসা (কুষ্টিয়া)

২৩ নভেম্বর ২০২২, ১৩:৪৬
আর্জেন্টিনার দেড় হাজার ফুট পতাকা নিয়ে সমর্থকদের শোভাযাত্রা

কুষ্টিয়ায় খোকসায় এবার দেড় হাজার ফুট আর্জেন্টিনার পতাকা নিয়ে শোভাযাত্রা করেছে হাজারো আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী। উপজেলার আমবাড়িয়া এলাকার আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর আয়োজনে এই আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

গতকাল মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে আমবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে শোভাযাত্রাটি শুরু করে ইউনিয়নের বিভিন্ন গ্রামের মেঠো পথ পদক্ষিন করে আমবাড়ীয়া বাজারে এসে শেষ হয়।

আমবাড়ীয়া টাইগার ক্লাবের সৌজন্যে এলাকার যুবসমাজ, প্রবাসী ও বয়োজ্যেষ্ঠদের আর্থিক সহযোগিতায় দেড় হাজার ফিট পতাকা তৈরিতে প্রায় ৪০ হাজার টাকা খরচ হয়েছে বলে জানান আয়োজকেরা।

বিশ্বকাপ জ্বরে যখন গোটা পৃথিবী কাঁপছে তখন বাংলাদেশও কাতার বিশ্বকাপের উন্মাদনা ছড়িয়ে পড়েছে প্রত্যন্ত অঞ্চলে।আর্জেন্টিনা-ব্রাজিল নিয়ে চলছে নানা তর্ক বিতর্ক। এবারের বিশ্বকাপ উঠবে মেসিদের হাতে - এমন প্রত্যয় সবার কণ্ঠে। তাই এই খেলার উত্তেজনা যেন কোনোভাবেই সমর্থকদের মাঝে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে নজর রেখেছে এখানকার আয়োজকেরা।

সমর্থকরা নেচে গেয়ে স্বাগত জানায় কাতার বিশ্বকাপকে। কারও হাতে পছন্দের দেশটির পতাকা কারও হাতে আবার বাংলাদেশের। সকলের মধ্যেই ব্যাপক উচ্ছ্বাস, উদ্দীপনা। কে বলবে শুধুই সাত সমুদ্র তের নদীর ওপারে জমেছে বিশ্বকাপের মেলা! কাতার বিশ্বকাপের সে হাওয়া বইছে খোকসায় আকাশেও।

সমর্থকরা বলেন- এর আগেও দুবার বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। এবার মেসির শেষ বিশ্বকাপ। তার হাতেই উঠবে কাতার বিশ্বকাপের ট্রফি।

জেলা আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীরা বলেন, যদি এবার আর্জেন্টিনা কাপ নিতে পারে তাহলে আমরা এর থেকে বড় আয়োজন করবো এছাড়া থাকবে আরও নানা চমক।

আর্জেন্টিনার ভক্তদের এমন পাগলামিতে গা ভাসান নানান বয়সী বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। ফুটবল যেন এক করেছে সবাইকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড