• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাবারে চুলের ঘ্রাণ!

  অধিকার ডেস্ক    ০২ জানুয়ারি ২০১৯, ০৯:৩০

ফ্রাইড চিকেন
ফ্রাইড চিকেন। (ছবি : সংগৃহীত)

মুরগির ফ্রাই বিক্রি বাড়ানোর এক অভিনব পন্থা বেছে নিয়েছে জাপানের চেইন ফাস্টফুড কোম্পানি তেনকা তোরিমাসু। মুরগির স্বাদ-গন্ধে তরুণীর চুলের গন্ধ মেশানোর এক কৌশল গ্রহণ করেছে কোম্পানিটি।

তেনকা তোরিমাসুর দাবি, তাদের ফ্রাইড চিকেন খেলে স্বাদ–গন্ধে মনে হবে একদম প্রেয়সীর খোলা চুল! আর এ জন্য কোম্পানিটি তৈরি করেছে এক অভিনব সস। জাপানের ইংরেজি অনলাইন সোরা নিউজ ২৪–এর খবরে দাবি করা হয়েছে, কোম্পানির দাবি যথার্থই।

আর সব ফাস্টফুডে পাওয়া ফ্রাইড চিকেনের মতোই খেতে লাগবে তেনকা তোরিমাসুর ফ্রাইড চিকেন । শুধু সস মেশালেই বদলে যাবে চিত্র! এর আগে সসের স্বাদ–গন্ধ নিয়ে একাধিক পরীক্ষা-নিরীক্ষা করেছে কোম্পানিটি। যেমন ওয়াসাবি গুল্মের গন্ধ, মিষ্টি মরিচের গন্ধ। কিন্তু তাই বলে চুলের গন্ধ!

শুধু তা–ই নয়, তেনকা তোরিমাসু এর আগে মেয়েদের পা ও ঘামের স্বাদ–গন্ধবিশিষ্ট সস বাজারে এনে তাক লাগিয়ে দিয়েছিল। মেয়েদের ঘামের স্বাদ–গন্ধের সস এনেছিল গত বছর আগস্টে। এটি তৈরিতে তারা উপাদান হিসেবে ব্যবহার করে বিশেষ এক প্রকার লবণ, লেবুর জুস ও পনির।

তবে মেয়েদের চুল খেতে হবে ভাবলে সবার জিবে অবশ্য জল না–ও আসতে পারে। জাস্টিন ক্যাফিয়ার এমনই একজন। তিনি এই সসযুক্ত মুরগি খেয়ে লেখেন, ‘সাধু সাবধান! বমি হলে দায় আপনার!’ তবে সোরার নিউজ ২৪ দাবি করে, এটি রসনায় মেয়েদের চুলের শিল্পিত রূপান্তর।

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড