• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

হত্যা মামলার প্রমাণ লোপাট করল বানর!

  ভিন্ন খবর ডেস্ক

২২ মে ২০২২, ১৪:৫৮
দুষ্টু বানর
দুষ্টু বানর। (ছবি : সংগৃহীত)

বানর যে কতটা দুষ্টু তা কাউকে বলে বোঝানোর প্রয়োজন নেই! আবাসস্থান জঙ্গল হলেও এদের বিচরণ জঙ্গলেই সীমাবদ্ধ নয়। ছুটে বেড়ায় মানুষের ঘরে, রাস্তায়, পাবলিক পরিবহন এমনকি আদালত চত্বরেও। তবে ভারতের রাজস্থানের জয়পুরে বাঁদরের উৎপাত অন্য সব জায়গার চেয়ে একটু বেশি। সম্প্রতি সেখানকার একটি খুনের মামলার প্রমাণ লোপাট করে ফেলেছে এক দুষ্টু বানর। এতে বিপত্তিতে পড়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তারা।

জয়দেবপুর থানা পুলিশ জানায়, ২০১৬ সালে চন্দওয়াজি থানা এলাকার একটি স্বাস্থ্যকেন্দ্রে এক ব্যক্তির মৃত্যু হয়। ঘটনায় খুনের অভিযোগ আনেন পরিবারের লোকেরা। এরপর ঘটনার তদন্তে নামে জয়পুর পুলিশ। পাঁচ দিনের মধ্যেই চন্দওয়াজির অভিযুক্ত দুই বাসিন্দা রাহুল কান্দেরা ও মোহনলাল কান্দেরাকে গ্রেফতার করেছিলো পুলিশ। সেই মামলার শুনানির আগ মুহূর্তেই এমন কাণ্ড ঘটায় বানরটি।

পুলিশ আরও জানায়, আদালতে অপরাধীদের পেশ করতে সমস্ত তথ্য প্রমাণ সঙ্গে আনা হয়েছিল। যেই ব্যাগে সবকিছু রাখা ছিল, সেটিকে কিছুক্ষণের জন্য আদালত চত্বরের একটি গাছতলায় রাখা হয়েছিল। আর তাতেই ঘটে বিপত্তি। হঠাৎই ওই ব্যাগটি নিয়ে পালিয়ে যায় একটি বানর। এমনকি যে ছুরি দিয়ে খুন করেছিল অপরাধীরা, তাও ছিল ওই ব্যাগে। বানরের পিছনে ধাওয়া করেও উদ্ধার করা যায়নি ব্যাগটিকে।

ওডি/জেআই

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড