• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে আ. লীগের জয়, বিএনপির নির্বাচন প্রত্যাহার

  টাঙ্গাইল প্রতিনিধি

০১ জানুয়ারি ২০১৯, ২০:৫৯
নির্বাচন
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক ২ লাখ ৬৩ হাজার ৩১৯ ভোট বেশি পেয়ে বিজয়ী হন।

রবিবার (৩০ ডিসেম্বর) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-১ (মধুপুর -ধনবাড়ী) আসনে ১৩৯ টি কেন্দ্রে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জনাব ড. আব্দুর রাজ্জাক নৌকা প্রতীকে ২ লাখ ৭৯ হাজার ৬৮৬ ভোট পেয়ে বিজয়ী হন।

ঐক্যফ্রন্ট বিএনপি মনোনীত প্রার্থী মো. শহিদুল ইসলাম সরকার শহিদ ধানের শীষ প্রতীকে ১৬ হাজার ৩৬৭ ভোট পেয়ে পরাজয় বরণ করেন।

বিজয়ি হওয়ার পর মধুপুর আওয়ামী লীগ অফিসে ড. আব্দুর রাজ্জাককে ফুলের মালা দিয়ে বরণ করে নেন আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ ।

এ সময় তিনি বলেন, স্বাধীনতার পর সুপরিকল্পিত ভাবে স্বাধীনতার চেতনাকে তিলে তিলে ধ্বংস করে বিএনপি-জামায়াত। বিএনপি ক্ষমতায় থাকাকালীন মুক্তিযুদ্ধের চেতনা প্রায় বিলুপ্তির পথে ছিল, আওয়ামী লীগ ক্ষমতায় এসে পুনরুদ্ধার করে এবং উন্নয়নমূলক কর্মকাণ্ডের জন্যে আওয়ামী লীগ সারা বিশ্বে প্রশংসিত। সেই ধারাবাহিকতায় আজ আমাদের সাফল্য। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা শুধু আমাদের নেতা নন, তিনি সারা বিশ্বের মানবতার মা।

তিনি আরও বলেন, মহানবী (সা.) ক্ষমা করে দিতে বলেছেন, ক্ষমা করা মহৎ গুন, মধুপুর ও ধনবাড়ীর আওয়ামী লীগ বিরোধী দলকে বরাবরই ক্ষমা করে দিয়েছেন। আগামীকাল বিজয়ী মিছিল হবে না বলেও তিনি জানান।

এ দিকে বিএনপি মনোনীত প্রার্থী মো. শহিদুল ইসলাম নির্বাচন প্রত্যাহার করেন এবং বেলা ৩টার দিকে সাংবাদিক সম্মেলন করে অভিযোগ করেন, ‘এ নির্বাচন একতরফা হয়েছে, আমাদের নেতাকর্মীদেরকে ধাওয়া দিয়েছে, ভোট দেখিয়ে দিতে বাধ্য করেছে, এ শুনে অনেক সমর্থক কেন্দ্রে আসেনি। গায়েবি মামলা দিয়ে নেতাকর্মীদেরকে গ্রেফতার ও অনেক নেতাকর্মীদেরকে আহত করে বলেও অভিযোগ করেন এবং পুনরায় নিরপেক্ষ নির্বাচন করারও দাবি জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড