• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইল-৬

ভয়ে ভোট চাইতে পারছেন না আ. লীগের বিদ্রোহী প্রার্থী

  টাঙ্গাইল প্রতিনিধি

১৭ ডিসেম্বর ২০১৮, ১৩:১০
নির্বাচন
বিদ্রোহী প্রার্থী ব্যারিস্টার আশরাফুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

মামলা হামলার আতঙ্কে স্বাধীন ভাবে নির্বাচনি প্রচারণা ও ভোটারদের কাছে ভোট চাইতে পারছেন না বলে অভিযোগ করেছেন টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) আসনের স্বতন্ত্র ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ব্যারিস্টার আশরাফুল ইসলাম।

ইতোমধ্যে তার নির্বাচনি প্রচারণার মাইক ভেঙে মাইক ম্যানের মোবাইল ছিনিয়ে নেওয়া হয়েছে। নির্বাচনি এলাকাতে সাঁটানো তার পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। নেতা কর্মীরা মামলা হামলার ভয়ে তার নির্বাচনি প্রচারণায় অংশ নিতে ভয় পাচ্ছেন। এমন অভিযোগ আওয়ামী লীগের এই বিদ্রোহী প্রার্থীর।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন ক্লিন ইমেজের ব্যারিস্টার আশরাফুল ইসলাম। দলের মনোনয়ন না পেয়ে তিনি এবার ‘ট্রাক’ প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন।

ব্যারিস্টার আশরাফুল ইসলাম জানান, দেশের একজন নাগরিক হিসেবে নির্বাচনে অংশ নেওয়ার অধিকার আমার রয়েছে। অথচ দেলদুয়ার ও নাগরপুরে আমার নির্বাচনি অফিসে ঢুকতে পারছিনা। পোস্টার লাগাতে বাধা দেওয়া হচ্ছে। কর্মীদের উপর দমন-পীড়ন চলছে। এক রকম আতঙ্ক নিয়েই যেনতেন ভাবে নির্বাচনি প্রচারণা চালিয়ে যাচ্ছি।

আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নিজেকে ঘোষণা দেওয়ার পর থেকেই আমাকে ও আমার কর্মী সমর্থকদের নানা ভাবে হুমকি দেওয়া হচ্ছে। এর আগে নির্বাচনে অংশ নেওয়ার অপরাধে আওয়ামী লীগের প্রার্থী আহসানুল ইসলাম টিটুর সন্ত্রাসী বাহিনী আমার গাড়ি ভাঙচুর করেছে। আমার উপর হামলা করেছে। জনগণের সহায়তায় কোন রকম ভাবে জীবন নিয়ে ফেরত আসতে পারি। মনোনয়ন বাতিলের জন্য নানা ভাবে তারা ষড়যন্ত্র করেছিল। অবশেষে হাইকোর্টে আপিলের মাধ্যমে আমার প্রার্থিতা ফিরে পাই। আমি এবং আমার কর্মী সমর্থকরা আতঙ্কে দিন কাটাচ্ছি। হামলার ভয়ে স্বাধীন ভাবে কারও কাছে ভোট চাইতে পারছিনা। থানা পুলিশের কাছে অভিযোগ করেও কোন সুরাহা পাইনি।

আমি শান্তিপ্রিয় মানুষ। জনগণকে আমার পরিবারের সদস্য মনে করি। সেবা করাই আমার মূল লক্ষ্য। আমি কোন সন্ত্রাসীর কথায় মাথা নোয়াব না। জনগণ আমাকে ভোট দিলে আমি এমপি হতে পারবো। কেন্দ্র দখল বা কাউকে হুমকি দিয়ে ক্ষমতায় যেতে চাইনা। জনগণের ভালবাসা ও বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে বেঁচে থাকতে চাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড