• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি প্রার্থীকে হত্যাচেষ্টা, ছাত্রলীগ নেতা আটক

  সোনারগাঁও প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৩ ডিসেম্বর ২০১৮, ২০:০৩
নির্বাচন
বিএনপির প্রার্থী আজহারুল মান্নান ও ছাত্রলীগ নেতা রনি বিল্লাহ (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় ঢুকে প্রশাসনের সামনে বিএনপি মনোনীত প্রার্থীকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ছাত্রলীগ নেতাকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিকাল ৪টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে আগামী সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি ও নির্বাচনি আচরণ বিধি সংক্রান্ত বিষয় নিয়ে মত বিনিময় সভা হয়।

ইউএনও শাহীনুর ইসলামের সভাপতিত্বে সভায় আগামী নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতাকারী ৮ জন প্রার্থী ও তাদের প্রতিনিধি ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। সভা চলাকালীন সময় বিকাল সারে ৪টায় হঠাৎ সভা কক্ষে প্রবেশ করে বিএনপি মনোনীত প্রার্থী আজহারুল মান্নানের গলা চেপে ধরে হত্যার চেষ্টা চালায় রনি বিল্লাহ নামের এক ছাত্রলীগ নেতা। রনি সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। ইউএনও, থানার ওসি সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সামনে এ ঘটনা ঘটার পর সবাই হতবাক হয়ে পড়ে।

এ সময় প্রতিদ্বন্দ্বী অন্যান্য প্রার্থী ও তাদের প্রতিনিধিরা সভা কক্ষে বিক্ষোভ শুরু করে। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে রনি বিল্লাহকে ৩ মাসের সাজা দেন।

বিএনপির প্রার্থী আজহারুল মান্নান জানান, আমাকে গলা চেপে হত্যা করার জন্যই এ ঘটনা ঘটানো হয়। আইনশৃঙ্খলা পরিস্থিতি যে কত অবনতি আজকের ঘটনায় এর প্রমাণ। তিনি সোনারগাঁও থানার ওসিসহ ৩ পুলিশ সদস্যের প্রত্যাহার দাবি করেন।

ইউএনও শাহীনুর ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হঠাৎ করে সম্মেলন কক্ষে প্রবেশ করে এ অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড