• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

শরীয়তপুরে বিএনপির মনোনয়নপত্র সংগ্রহ করলেন ৮ প্রার্থী

  শরীয়তপুর প্রতিনিধি

১৫ নভেম্বর ২০১৮, ২১:২২
বিএনপি
শরীয়তপুরে মনোনয়নপত্র সংগ্রহকারী বিএনপি নেতারা (ছবি : দৈনিক অধিকার)

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুরের ৩টি আসনে বিএনপির ১৩ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। রাজধানীর নয়াপল্টনের দলীয় কার্যালয় থেকে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন। মনোনয়ন প্রত্যাশী ও তাদের সমর্থকরা এ তথ্য জানিয়েছেন।

মনোনয়নপত্র সংগ্রহকারীদের মধ্যে শরীয়তপুর-১ আসনে ৪ জন, শরীয়তপুর-২ আসনে ৫ জন এবং শরীয়তপুর-৩ আসনে রয়েছেন ৪ জন। আরও কয়েকজন নেতা মনোনয়নপত্র কিনবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

শরীয়তপুর-১ (শরীয়তপুর সদর-জাজিরা) আসনে বিএনপির মনোনয়নপত্র কিনেছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক এমপি সরদার একেএম নাসির উদ্দিন কালু, জেলা যুবদলের সাবেক সভাপতি অ্যাডভোকেট হেলাল উদ্দিন আখন্দ, জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক বি.এম মহিউদ্দিন বাদল ও ইতালি শাখা বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফাহিমা আক্তার মুকুল।

অপরদিকে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে বিএনপির মনোনয়নপত্র কিনেছেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান কিরণ, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট জামাল শরীফ হিরু, জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী টিএম গিয়াস উদ্দিন, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি কর্নেল (অব.) এসএম ফয়সাল আহমেদ, জেলা বিএনপির সহ-সভাপতি মাহফুজুর রহমান বাচ্চু সরকার।

শরীয়তপুর-৩ (গোসাইরহাট-ডামুড্যা-ভেদরগঞ্জ) আসনে মনোনয়নপত্র নিয়েছেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের একান্ত সচিব মিয়া নুরউদ্দিন অপু, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক সংসদ সদস্য প্রয়াত কেএম হেমায়েত উল্যাহ আওরঙ্গজেবের স্ত্রী অ্যাডভোকেট তাহমিনা আওরঙ্গ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমেদ আসলাম ও জেলা মহিলা দলের সভানেত্রী আল-আসমাউল হোসনা।

জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান কিরণ জানান, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি এই আসন থেকে মনোনয়ন প্রত্যাশী। তার বিশ্বাস এই আসনে দল তাকে মনোনয়ন দেবে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক সরদার এ.কে.এম নাসির উদ্দিন কালু বলেন, এই সরকারের আমলে সুষ্ঠু নির্বাচন হবে বলে মনে হয় না। আমি দলের দুর্দিনে পাশে ছিলাম, বর্তমানেও আছি, ভবিষ্যতেও থাকব। সবদিক চিন্তা করে দল আমাকেই মনোনয়ন দেবে বলে বিশ্বাস করি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড