• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

অর্ঘ্য স্মৃতি ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন ‘বিজয় ২৭৩’

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

২১ অক্টোবর ২০১৯, ২১:৩৬
বশেমুরবিপ্রবি
বিজয়ী দলের হাতে পুরষ্কার তুলে দিচ্ছেন ড. রাজিউর রহমানসহ অন্যান্যরা (ছবি : সংগৃহীত)

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) অর্ঘ্য স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এ  বিজয় ৭১ কে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বিজয় ২৭৩ টিম।

সোমবার (২১ অক্টোবর) বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়। ফাইনাল ম্যাচে জয়সূচক গোল করে ম্যাচসেরা হয়েছেন পলাশ সরকার। এছাড়া পুরো টুর্নামেন্টে চার গোল করে টুর্নামেন্ট সেরাও হয়েছেন লোকপ্রশাসন বিভাগের এই শিক্ষার্থী।

ম্যাচ শেষে চ্যাম্পিয়ন এবং রানার্স আপ টিমের হাতে পুরষ্কার হস্তান্তর করা হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান, ছাত্র উপদেষ্টা কাজী মসিউর রহমান, অর্ঘ্য বিশ্বাসের ভাই সুমন বিশ্বাসসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ড. রাজিউর রহমান বলেন, ‘এক সময় এই ক্যাম্পাসে অর্ঘ্যর নাম উচ্চারণ করতে কেউ সাহস করেনি। তোমরা অর্ঘ্যকে নিজেদের মাঝে ধারণ করো কারণ সে ছিল প্রখর বুদ্ধিদীপ্ত ছেলে। ২৭৩ ঘণ্টার আন্দোলনে যে বিজয় এসেছে সে বিজয় রক্ষা করতে হবে।’

এছাড়া তিনি অর্ঘ্য স্মৃতি টুর্নামেন্টকে আগামী বছরগুলোতেও চালু রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, ২০১৮ সালে আত্মহত্যা করে বশেমুরবিপ্রবির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের শিক্ষার্থী অর্ঘ্য বিশ্বাস। অভিযোগ রয়েছে বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার নাসিরউদ্দিনের মানসিক নির্যাতন জনিত কারণে আত্মহত্যা করতে বাধ্য হন অর্ঘ্য বিশ্বাস।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড