• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অভিভাবকদের জন্য যবিপ্রবি প্রশাসনের এসএমএস সেবা চালু

  যবিপ্রবি প্রতিনিধি

২১ অক্টোবর ২০১৯, ১৬:৩৮
যবিপ্রবি
এসএমএস সেবা চালু করছেন উপাচার্য (ছবি : দৈনিক অধিকার)

শিক্ষার্থীদের পড়াশোনা ও তাদের অন্যান্য সহশিক্ষা কার্যক্রম সম্পর্কে জানাতে অভিভাবকদের মুঠোফোনে খুদে বার্তা (এসএমএস) পাঠানোর সুবিধা চালু করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) প্রশাসন। এর মূল লক্ষ্য হচ্ছে, বিশ্ববিদ্যালয় ও সংশ্লিষ্ট বিভাগের সান্নিধ্যে থেকে অভিভাবকগণ যেন তার সন্তানের বেড়ে ওঠা সম্পর্কে ধারণা পেতে পারেন।

গতকাল রবিবার (২০ অক্টোবর) দুপুরে যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন তার কার্যালয়ে বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থীদের অভিভাবকদের মুঠোফোনে খুদে বার্তা পাঠানো সুবিধার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন বলেন, ‘পরীক্ষামূলকভাবে মার্কেটিং বিভাগের শিক্ষার্থীদের অভিভাবকগণকে এসএমএস-এর মাধ্যমে তাদের সন্তানদের খোঁজ-খবর পাঠানোর সুবিধা চালু করা হয়েছে। এ ধরনের ডিজিটাল সার্ভিসের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবকদের বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যুক্ত করা হবে। অভিভাবকদের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের নিবিড় সম্পর্কে উন্নয়নের ক্ষেত্রে এ উদ্যোগ নতুন একটি মাইলফলক। এজন্য আমি শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের সহযোগিতা কামনা করি।’

এ সময় উপস্থিত ছিলেন- যবিপ্রবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মো. নাজমুল হাসান, মার্কেটিং বিভাগের চেয়ারম্যান ড. মো. মেহেদী হাসান, প্রভাষক এস এম শরিফুল হক, মো. ছালাউদ্দীন প্রমুখ।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড