• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবিপ্রবিতে আজ মুক্তমঞ্চের নতুন কমিটি

  শাবিপবি প্রতিনিধি

২০ অক্টোবর ২০১৯, ১৯:৫৯
শাবিপ্রবি
আজ মুক্তমঞ্চের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম সাংস্কৃতিক সংগঠন আজ মুক্তমঞ্চের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে অর্থনীতি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষাথী সুমাইয়া আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক হিসেবে সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী সামিয়া তারান্নুম মালভিন মনোনীত হয়েছেন।

রবিবার (২০ অক্টোবর) বিকালে সংগঠনটির পক্ষ থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল শনিবার (১৯ অক্টোবর) বিকালে ইউনিভার্সিটি সেন্টারে সংগঠনটির আয়োজনে অনুষ্ঠিত ইনডোর গেম ও সাধারণ সভার আয়োজন করা হয়। ইনডোর গেম শেষে নতুন এ কমিটি ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা ও লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ সামিউল ইসলাম। এ সময় সংগঠনটির সাবেক ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন।

কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে- সিনিয়র সহসভাপতি হিসেবে আশরাফুল আলম গাজী, সহসভাপতি আরএমএসআই প্রত্যয় ও মেহেদী হাসান শান্ত, সহসাধারণ সম্পাদক জোবায়ের হোসাইন শাকের, কোষাধ্যক্ষ আবু বকর মেহরান, সহকোষাধ্যক্ষ হিসেবে তীর্থ কর্মকার ও রিফাত শারমিন ঈশিতা, সাংগঠনিক সম্পাদক আসিফ ইকবাল সৈকত, সহসাংগঠনিক সম্পাদক হিসেবে তারেক হোসাইন তামিম ও হাসিবুল ইসলাম ধ্রুব মনোনীত হয়েছেন।

এছাড়া অফিস সম্পাদক হিসেবে ফাহমিদ উল হক, সহঅফিস সম্পাদক মাহমুদুল হক তমাল, সাংস্কৃতিক সম্পাদক সাদনান রহমান শিখন, সহসাংস্কৃতিক সম্পাদক নিশাত তাসনীম ঐশী, আদিবা নওশিন, আইমি রোজ মেরী ও খয়রম অন্নপূর্ণা, স্কুল কো-অরডিনেটরস শ্রীকৃষ্ণা চৌধুরী ও মাহমুদুল হক তমাল, প্রকাশনা ও গবেষণা সম্পাদক ফাহমিদা আখতার হিমু, সহপ্রকাশনা ও গবেষণা সম্পাদক জোহেব শাহরিয়ার, প্রপস অ্যান্ড কস্টিউমস ব্যবস্থাপক সুকন্যা সেন গুপ্তা, প্রচার সম্পাদক তৌমিক আখতার স্নেহা ও সহপ্রচার সম্পাদক হিসেবে সাজিদ খান মনোনীত হয়েছেন।

এছাড়া জৈষ্ঠ্য কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- ইয়াসির আফিয়াত রাফি, বিভাষ ভট্টাচার্য তন্ময়, মোহাম্মদ মোশাররফ হোসাইন সরকার। কার্যনির্বাহী সদস্য হিসেবে নওয়াজ মো. আব্দুল করীম, মাহফুজুল আহমেদ মিঠুন, সাথী পারভীন, সুমাইয়া রহমান মিনা ও এমজি রব্বানী মনোনীত হয়েছেন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড