• বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাককানইবি ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটি

  জাককানইবি প্রতিনিধি

১৬ অক্টোবর ২০১৯, ১৮:৫০
ক্যারিয়ার ক্লাব
ক্যারিয়ার ক্লাবের নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক (ছবি : সংগৃহীত)

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) ক্যারিয়ার ক্লাবের ২য় কার্যনির্বাহী কমিটি ২০১৯-২০ ঘোষণা করা হয়েছে। মানব সম্পদ ও ব্যবস্থাপনা বিভাগের হায়দার আলী খান রনিকে সভাপতি এবং লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের রাহাত তালুকদারকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

বুধবার (১৬ অক্টোবর) দুপুর ৩টায় বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে ক্লাবটির সদ্য সাবেক সভাপতি অমিত হাসান রনি, সাধারণ সম্পাদক সালমান আল মামুন ও উপদেষ্টামণ্ডলী শিক্ষকদের উপস্থিতিতে উক্ত কমিটি ঘোষণা করা হয়। 

রাফিয়া ইসলাম ভাবনার সঞ্চালনায় অনুষ্ঠানে ক্লাবের উপদেষ্টামণ্ডলীর মধ্যে উপস্থিত ছিলেন ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক চন্দন কুমার পাল। এসময় ক্যারিয়ার ক্লাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি ওমর ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক (১) জাহিদ আল আজম, যুগ্ম সাধারণ সম্পাদক (২) মুনমুন সরকার, সাংগঠনিক সম্পাদক (১) রুবেল আহমেদ, সাংগঠনিক সম্পাদক (২) সিদ্দিকুল করিম শামিম। ঘোষণার পর সদ্য বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক শুভেচ্ছা স্মারক তুলে দেন।

উল্লেখ্য, ‘বি ডিফারেন্ট বি বেটার’ স্লোগানে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি শিক্ষার্থীদেরকে ক্যারিয়ার বিষয়ক সচেতনতা এবং সার্বিক সহযোগিতার লক্ষ্যে জাককানইবি ক্যারিয়ার ক্লাব যাত্রা শুরু করে। ইতোমধ্যে ক্লাবটি ক্যারিয়ার বিষয়ক সেমিনার, আইডিয়া কন্টেস্ট, প্রেজেন্টেশন পদ্ধতি সহ বিভিন্ন বিষয়ের উপর আয়োজন সম্পন্ন করেছে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড