• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গবিতে ‘কোর্ট মার্শাল’ মঞ্চস্থ হবে বৃহস্পতিবার

  গবি প্রতিনিধি

১৬ অক্টোবর ২০১৯, ১৭:৩৩
নাটক
ছবি : দৈনিক অধিকার

থিয়েটার আর্ট ইউনিটের পরিচালনায় ও এস. এম. সোলায়মানের রচিত নাটক ‘কোর্ট মার্শাল’ সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) মঞ্চস্থ হতে যাচ্ছে।

গবি কেন্দ্রীয় ছাত্র সংসদের আয়োজনে ও গবি থিয়েটারের সার্বিক সহযোগিতায় আগামী বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যা ৬টায় গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ ভবন মিলনায়তনে নাটকটি মঞ্চস্থ হবে।

এ ব্যাপারে কেন্দ্রীয় ছাত্র সংসদের সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান শিপন জানান, ‘কোনো নাট্যচিত্র শুধুমাত্র বিনোদনের মাধ্যম নয় বরং তা একটি সমাজের দর্পণস্বরূপ। মানব জীবন, সমাজ, দেশ ও রাজনীতির প্রতিচ্ছবি একটি নাটকের মধ্য দিয়েই ফুটে ওঠে। বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীদের নাটকটি দেখতে আসতে আহ্বান জানাচ্ছি।’

উল্লেখ্য, ২০১৮ সালের ১৫ ফেব্রুয়ারি গবি কেন্দ্রীয় ছাত্র সংসদের ৬টি পদে তৃতীয় কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে শিক্ষার্থীদের সরাসরি ভোটে দুই বছরের জন্য সহসভাপতি (ভিপি) হিসেবে মো. জুয়েল রানা ও সাধারণ সম্পাদক (জিএস) মো. নজরুল ইসলাম রলিফ নির্বাচিত হন। নির্বাচনের ১৯ মাস পরে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ছাত্র সংসদের অভিষেক হয়। বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে একমাত্র গণ বিশ্ববিদ্যালয়েই রয়েছে কেন্দ্রীয় ছাত্র সংসদ।

ওডি/এসএসকে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড