• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আজ

  নেত্রকোণা প্রতিনিধি

১৩ অক্টোবর ২০১৯, ১৪:১৯
শেহাবি
সামাজিক বিজ্ঞান অনুষদ (ছবি : সংগৃহীত)

নেত্রকোণা জেলা শহরে প্রতিষ্ঠিত শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের (শেহাবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে আজ থেকে। রবিবার (১৩ অক্টোবর) বেলা আড়াইটা থেকে চারটা পর্যন্ত কলা অনুষদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এরপর সোমবার (১৪ অক্টোবর) আড়াইটা থেকে চারটা পর্যন্ত সামাজিক বিজ্ঞান অনুষদ ও মঙ্গলবার (১৫ অক্টোবর) আড়াইটা থেকে চারটা পর্যন্ত বিজ্ঞান অনুষদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

প্রথমদিনের পরীক্ষা নেত্রকোণা সরকারি কলেজ ও নেত্রকোণা সরকারি মহিলা কলেজে অনুষ্ঠিত হবে এবং সোমবার ও মঙ্গলবারের পরীক্ষা শুধু নেত্রকোণা সরকারি মহিলা কলেজে অনুষ্ঠিত হবে।

জানা গেছে, বিশ্ববিদ্যালয়টির তিনটি অনুষদের চারটি বিষয়ে মোট ১২০টি আসনের বিপরীতে ৪ হাজার ৬৮ জন শিক্ষার্থী অংশ নেবেন এবং এর মধ্যে কলা অনুষদে বাংলা ও ইংরেজি বিষয়ের ৬০টি আসনের বিপরীতে পরীক্ষা দেবেন ২ হাজার ১৯৭ জন, সামাজিক বিজ্ঞান অনুষদে অর্থনীতি বিষয়ের ৩০ আসনের বিপরীতে ৭শ ৭ জন ও বিজ্ঞান অনুষদের কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিরিয়ারিং বিষয়ের ৩০টি আসনের বিপরীতে ১ হাজার ১শ ৬৪ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেবেন।

এ দিকে পরীক্ষায় অংশ নিতে আসা শিক্ষার্থীদের নেত্রকোণাবাসী ও জেলা প্রশাসন বিভিন্নভাবে সহযোগিতা করার উদ্যোগে মোক্তারপাড়া মাঠে একটি হেল্পডেস্ক খোলা হয়েছে।

ওডি/আরএআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড