• শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফাহাদ হত্যার সুষ্ঠু বিচারের দাবিতে চবিতে প্রদীপ প্রজ্বলন

  চবি প্রতিনিধি

০৯ অক্টোবর ২০১৯, ২০:৪২
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
চবি শিক্ষার্থীদের প্রদীপ প্রজ্বলন (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশে প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার সুষ্ঠু বিচারের দাবিতে প্রদীপ প্রজ্বলন করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থীরা।

বুধবার (৯ অক্টোবর) সন্ধ্যা ৭টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের বেদীতে এ কর্মসূচি পালিত হয়। সেখানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশ নেন।

এ সময় শিক্ষার্থীরা বলেন, ‘আমরা দ্রুততম সময়ের মধ্যে আবরার হত্যার সুষ্ঠু বিচার চাই। আগের ঘটনাগুলোতেও আশ্বাস দেওয়া হয়েছিল। কিন্তু তার যথার্থ ফল পাইনি।’

ক্যাম্পাসে ছাত্র রাজনীতির বিষয়ে শিক্ষার্থীরা বলেন, ‘ছাত্র রাজনীতির ইতিহাস দেখলে গৌরবোজ্জ্বল ইতিহাস পাওয়া যাবে। কিন্তু কিছু সন্ত্রাসী গোষ্ঠী এই ছাত্র রাজনীতিকে কলুষিত করেছে। আমরা চাই তারা এ থেকে বেরিয়ে আসুক।’

এতে বক্তব্য রাখেন- বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফাহমিদা ইসলাম নাজু, অর্থনীতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সায়মা আখতার মিশু, আধুনিক ভাষা ইনস্টিটিউটের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তাসনীম তাবাসসুম এবং উন্নয়ন অধ্যয়ন বিভাগের শিক্ষার্থী সানজিদা আফরিন।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড