• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

উপাচার্যকে চবি ছাত্রলীগের ২ দফার স্মারকলিপি

  চবি প্রতিনিধি

০৩ অক্টোবর ২০১৯, ১৯:৩৬
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
উপাচার্য বরাবর স্মারকলিপি প্রদান (ছবি : সংগৃহীত)

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শিক্ষার্থীদের বৈধ সিট নিশ্চিতকরণ এবং নির্মিতব্য হলের কাজ দ্রুত শেষ করতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতারকে ২ দফা দাবি সংবলিত স্মারকলিপি দিয়েছে শাখা ছাত্রলীগ। 

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে উপাচার্যের অফিস কক্ষে এই স্মারকলিপি প্রদান করেন ছাত্রলীগ নেতারা।

স্মারকলিপিতে দুইটি দাবি তুলেন তারা। সেগুলো হলো- ১. কোনো সুনির্দিষ্ট হল নয়, বরং সকল হলের সিট অবৈধ দখলমুক্ত করে অ্যালটমেন্টের ভিত্তিতে ১০০% বৈধতা নিশ্চিত করা হোক, ২. আবাসন সংকট নিরসন কল্পে নির্মিতব্য শেখ হাসিনা হল, শেখ ফজিলাতুন্নেছা হল, বঙ্গবন্ধু হল ও অতিশ দীপঙ্কর হলের কাজ দ্রুত সময়ের মধ্যে সম্পন্ন করে আসন বরাদ্দ দেওয়া হোক।

এসময় উপস্থিত ছিলেন- ছাত্রলীগ নেতা রকিবুল হাসান দিনার, আমির সোহেল, প্রদীপ চক্রবর্তী দূর্জয়, ইমাম উদ্দিন ফয়সাল, মোহাম্মদ পারভেজ, আবু বক্কর তোহা, রোমেল হোসেন, মইনুল ইসলাম রাসেল, অনুপম রুদ্র, মোঃ সুমন খান, মুজিবুর রহমান সহ অনেকে। 

ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দূর্জয় বলেন, ‘সাধারণ শিক্ষার্থীরা যাতে তাদের বৈধ সিট ফিরে পায় সেজন্য আমরা উপাচার্য বরাবর স্মারকলিপি প্রদান করেছি। যেখানেই অবৈধভাবে দখলকারীরা আছে। তাদেরকে অপসারণ করা হোক। এবং সকল হলে প্রশাসনের সুষ্ঠু নজরদারি প্রত্যাশা করছি আমরা।’

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড